বিনোদন খবরগানঢালিউড

যা বললেন ইমরান শাবনূরের সিনেমায় গান নিয়ে

যা বললেন ইমরান শাবনূরের সিনেমায় গান নিয়ে

জানা যায়,‘রঙ্গনা’ সিনেমায় তিনটি গান থাকছে। গানগুলো লিখেছেন কবির বকুল। সুর-কণ্ঠে থাকছেন ইমরান মাহমুদুল। সিনেমাটির কাহিনি লিখেছেন নির্মাতা নিজেই। চিত্রনাট্য ও সংলাপ করেছেন তন্ময় মুক্তাদির।

যা বললেন ইমরান শাবনূরের সিনেমায় গান নিয়ে

বেশ কিছুদিন ধরে আলোচনায় আছেন অভিনেত্রী শাবনূর। ‘মাতাল হাওয়া’ নামে একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এরইমধ্যে। পরিচালক চয়নিকা চৌধুরী জানিয়েছেন সময় সুযোগ মতো সিনেমাটির শুটিং শুরু করবেন। শাবনূরের বিপরীতে এই সিনেমায় দেখা যাবে মাহফুজ আহমেদকে।
তবে এর ফাঁকে ‘রঙ্গনা’ নামে আরও একটি সিনেমার ঘোষনা দেয়া হয়। খুব দ্রুতই এই সিনেমার শুটিং শুরু হবে বলে জানান পরিচালক আরাফাত হোসাইন। তবে সিনেমার শুটিং শুরু না হলেও প্রকাশ পেলো শাবনূরের ফাস্টলুক। এতে তিনভাবে শাবনূরকে দেখা গেছে।
তবে এ বিষয়ে কিছুই বলতে চানটি নির্মাতা। শুধু ছবি সম্পর্কে বললেন, দশের, দেশের এবং আপনার হৃদয়ের রক্ত ক্ষরণের গল্প বলবে ‘রঙ্গনা’।জানা যায়, অনেক আগেই সিনেমাটির সঙ্গে যুক্ত হয়েছেন শাবনূর। এখন নিচ্ছেন শুটিংয়ে নামার প্রস্তুতি। সবকিছু ঠিক থাকলে আসছে ফেব্রুয়ারির শেষের দিকে শুরু হবে শুটিং।
দুই ঈদের একটি ঈদে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এই সিনেমার মাধ্যমেই দীর্ঘ বিরতি পেরিয়ে ক্যামেরার সামনে এবং প্রেক্ষাগৃহে আসছেন সুপারস্টার শাবনূর। তবে সিনেমাটিতে শাবনূরের বিপরীতে কে আছেন তা এখনই বলতে চাননি কেউই। তবে শিগগিরই ঘোষণা করে হবে বলে জানিয়েছেন নির্মাতা আরাফাত। নারী কেন্দ্রীক গল্পে সিনেমাটি নির্মিত হবে।
ঢাকাই সিনেমার এক সময়ের তুমুল ব্যস্ত নায়িকা শাবনূর দু-বছর আগে বলেছিলেন, পছন্দসই চিত্রনাট্যের আশায় বসে আছেন তিনি। নায়িকার অপেক্ষা ফুরিয়েছে। ‘রঙ্গনা’ নামের নতুন সিনেমা করতে অস্ট্রেলিয়া থেকে সম্প্রতি দেশে ফিরেছেন তিনি। এই সিনেমার মাধ্যমে নির্মাতা আরাফাত হোসাইন প্রথমবারের মতো সিনেমা তৈরিতে হাত দিচ্ছেন।ইমরান মাহমুদুল – অভিনেত্রী শাবনূর

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button