বিনোদন খবরহলিউড

বিমান দুর্ঘটনায় দুই মেয়েসহ হলিউডের অভিনেতা নিহত

ক্যারিবিয়ান সাগরে একটি ছোট ব্যক্তিগত বিমান বিধ্বস্ত হয়ে হলিউড অভিনেতা ক্রিস্টিয়ান অলিভার নিহত হয়েছেন। ওই একই দুর্ঘটনায় তার দুই মেয়েও প্রাণ হারিয়েছে।

বিমান দুর্ঘটনায় দুই মেয়েসহ হলিউডের অভিনেতা নিহত

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুরে বিমানটি ক্যারাবিয়ান অঞ্চলের গ্রেনাডিন্সের ছোট দ্বীপ বেকিয়া থেকে সেন্ট লুসিয়ায় যাচ্ছিল।

মাছ ধরার জেলে, ডাইভার এবং কোস্টগার্ডের সদস্যরা দ্রুত সময়ের মধ্যে ঘটনাস্থলে যান। যেখান থেকে চারটি মরদেহ উদ্ধার করা হয়। দুর্ঘটনায় ৫১ বছর বয়সী অলিভার, তার দুই মেয়ে মাদিতা (১০) ও আন্নিক (১২) এবং পাইলট রবার্ট সাচস নিহত হন।

বিমান বিধ্বস্ত হয়ে দুই মেয়েসহ হলিউড অভিনেতা নিহত
সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ানের বরাতে স্থানীয় পুলিশ জানিয়েছেন, বিমানটি উড্ডয়নের কয়েক মুহূর্ত পরই ক্যাারিবিয়ান সাগরে আছড়ে পড়ে।

জার্মানিতে জন্ম নেওয়া হলিউডের এ অভিনেতা জর্জ ক্লোনির সঙ্গে ‘দ্য গুড জার্মান’ এবং ২০০৮ সালে অ্যাকশন-কমেডির সিনেমা ‘স্পিড রেসারে’ অভিনয় করেছিলেন।

ক্যারিবিয়ান অঞ্চলের রয়্যাল সেন্ট ভিনসেন্ট অ্যান্ড দ্য গ্রেনাডিন্স পুলিশ ফোর্স এক বিবৃতিতে জানিয়েছে, গত বৃহস্পতিবার এক ইঞ্জিন বিশিষ্ট ব্যক্তিগত বিমানটি বিধ্বস্ত হয়ে নিহত হন তারা।

বিমান দুর্ঘটনায় দুই মেয়েসহ হলিউডের অভিনেতা নিহত
বিমান দুর্ঘটনায় দুই মেয়েসহ হলিউডের অভিনেতা নিহত

ধারণা করা হচ্ছিল, পরিবারকে নিয়ে ছুটি কাটাতে ক্যারাবিয়ান অঞ্চলে গিয়েছিলেন অলিভার। কয়েকদিন আগে ইনস্টাগ্রামে একটি সমুদ্র সৈকতের ছবি প্রকাশ করে তিনি লিখেছিলেন, ‘স্বর্গের কোনো স্থান থেকে কমিউনিটিকে শুভেচ্ছা এবং ভালোবাস… (২০২৪) আমরা আসছি।’

অলিভার ৬০টির বেশি ছবি ও টিভি সিরিজে কাজ করেছেন। তিনি টম ক্রুজের সিনেমা ‘ভালকারিতে’ ছোট একটি অংশে অভিনয় করেছিলেন।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button