বিনোদন ডেস্ক- সানি লিওনের বায়োপিক ‘করণজিৎ কউর: দ্য আনটোল্ড স্টোরি’ মুক্তি পেয়েছে। প্রিয় অভিনেত্রীর জীবনের নানা দিক জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন তাঁর ভক্তরা। কিন্তু বায়োপিক সামনে আসতে না আসতেই বিতর্ক তুঙ্গে। সরাসরি জেহাদ ঘোষণা করছে অকালি দল।

সোমবার অকালি দলের থেকে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে, এই ওয়েব সিরিজটি বাজারে চালাতে গেলে হয় ছবির নাম বদলাতে হবে, নয়তো বড় ধরনের ঝামেলার মুখোমুখি হতে হবে। তাঁদের আপত্তি ‘কউর’ পদবীটির ব্যবহার নিয়ে।

একটি সর্বভারতীয় সংবাদ সংস্থার কাছে অকালি দলের সদস্য মনজিন্দর শীর্ষ তোপ দেগেছেন, ‘‘ওর পেশা নিয়ে আমাদের কিছু বলার নেই। ওটা তার ব্যক্তিগত পছন্দ। কিন্তু ও নিজেই যেহেতু কউর পদবীটিকে এক সময় বাতিল করেছে, এখন এটি ব্যবহার করছে কেন? আমরা এসেল গ্রুপের চেয়ারম্যান সুভাষ চন্দ্রকে জানিয়েছি হয় এই নাম বদলাতে হবে, না হলে বড় ঝামেলা বাঁধবে।’’

সানি ভক্তরা সকলেই জানেন, সানির আসল নাম করণজিৎ কউর। তাঁর বাবা-মা দু’জনেই আসলে শিখ সম্প্রদায়ভুক্ত।

প্রসঙ্গত, সানি করণজিৎ কউর ভোরা থেকে নিজের নাম বদল করে সানি লিওন হলেও তাঁর দত্তক কন্যার নামে কিন্তু সানি কউর পদবীটি রেখেছেন।  সানির বায়োপিকে থাকছে তাঁর জীবনের অনেক না জানা কথা, যে আর্থিক টানাপোড়েন তাঁকে পর্নস্টার হতে বাধ্য করেছে তার ফিরিস্তি, একই সঙ্গে বলিউডে জমি পেতে তাঁর কঠিন লড়াইয়ের আখ্যানও।

বিতর্কের তুঙ্গেই থাকেন সানি। এখন দেখার, তাঁকে নিয়ে তৈরি ওয়েব সিরিজটি ঘিরে আর কত জলঘোলা হয়।

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net