বিনোদন ডেস্ক-

বেশ কয়েকদিন ধরেই খবরের শিরোনামটি নিজের দখলে রেখেছেন তারকা অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে প্রকাশিত প্রেমিক নিকের সঙ্গে প্রায় সবগুলো ছবিই ভাইরাল হয়েছে। বেশ খোলামেলাভাবেই এক সাথে ঘুরে বেড়াচ্ছেন ‘প্রিনিক’ জুটি।

এবার যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক শহরের রাস্তায় নাচার ছবি ভাইরাল হলো প্রিয়াংকার। ছবিতে দেখা যায় প্রিয়াংকা, রেবেল উইলসন ও  লিয়াম হ্যামসকে একসাথে নাচতে। তবে তারা এভাবে কেন রাস্তায় নাচছিলেন?

জানা যায়, এটি ‘ইজ নট ইট রোমান্টিক’ নামে হলিউডের একটি সিনেমার শুটিংয়ের প্রয়োজনে নেচেছেন এই অভিনেত্রী। এতে প্রিয়াংকা গোলাপি রঙের জামা পরে নাচছেন। তার সঙ্গে ছিলেন রেবেল উইলসন। তিনি উজ্জ্বল লাল রঙের জামা পরে নাচছেন। এছাড়াও লিয়াম হ্যামসওয়ার্থকে কালো রঙের পোশাক পরে কোমর দুলাতে দেখা যায়।

প্রিয়াংকা তার নিজের ইনস্টাগ্রামে এই সিনেমার শুট করার সময়ের ছবি প্রকাশ করে ক্যাপশনে লিখেন, ‘And it’s a picture wrap! Such a fun lot to shoot this movie with. Adore u all..’ এবং সাথে সাথে তা ভাইরাল হয়ে যায় পুরো বিশ্বে।

সিনেমাটিতে নাটালির ভূমিকায় অভিনয় করছেন রেবেল। লিয়াম ব্লেক নামে এক সুদর্শন ক্রেতার ভূমিকায়। প্রিয়াংকা আছেন যোগব্যায়াম শিক্ষক ইসাবেলার চরিত্রে। টড স্ট্রাউস-স্কুলসন পরিচালিত এ সিনেমাটি প্রযোজনা করছে নিউ লাইন সিনেমা। ২০১৯ সালের ভালোবাসা দিবসে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net