ক্যাটরিনার সঙ্গে কী সমস্যা আয়ুশের

কিছু-কিছু কথা আছে, যা সরাসরি মুখে বলা যায় না- বুঝে নিতে হয়। আর সেলিব্রিটিদের তো আরো সমস্যা। কোনো কিছু বললেই ‘খবর’ হয়ে যায়। তাই আভাস দিয়েই ক্ষান্ত হতে হয়। যারা সমঝদার, তারা বুঝে নেন। কিন্তু তার থেকে বোঝা যায় অনেক কিছুই।

‘লাভরাত্রি’ তারকা আয়ুশ শর্মা বলেছেন, তাঁর ক্যাটরিনা কাইফের সঙ্গে কাজ করায় কিছু সমস্যা আছে। আর এই সমস্যা নাকি ‘অবভিয়াস’। মানে সমস্যাগুলি গুরুতর এবং তিনি চেষ্টা করেও এটা এড়াতে পারবেন না।

কথা হলো আয়ুশ সম্পর্কে আত্মীয় সালমান খানের। সালমানের বোন অর্পিতার সঙ্গে বিয়ে হয়েছে আয়ুশের। সালমান খানের প্রডাকশনেই ‘লাভরাত্রি’ ছবিতে বলিউডে পা রাখছেন তিনি। আয়ুশ যেমন বলেছেন ক্যাটরিনার সঙ্গে তাঁর কাজ করায় সমস্যা আছে। তেমন ক্যাটরিনা এক পোর্টালে বলেছেন, তিনি আয়ুশের সঙ্গে কাজ করতে চান না।

কিন্তু সমস্যাটা কী?

সরাসরি কোনো উত্তর নেই। তবে কয়েকটা ব্যাপার একটু খতিয়ে দেখা যেতে পারে। এই মুহূর্তে সালমান খানের সঙ্গে ‘বন্ধুত্ব’ আবার গাঢ় হয়েছে ক্যাটরিনার। গত ডিসেম্বরে মুক্তি পেয়েছিল সালমান-ক্যাটরিনার ‘টাইগার জিন্দা হ্যয়’ ছবিটি। অনস্ক্রিন দুজনের রসায়ন দেখে দর্শকরা যারপরনাই খুশি।

টিনসেল টাউনের খবরাখবর যাঁরা রাখেন, তাঁরা জানেন, ২০০৮ পর্যন্ত সল্লু মিয়াঁর সঙ্গে বেশ ভালোই সম্পর্ক ছিল ক্যাটরিনার। এরপর ক্যাট রণবীর কাপুরের সঙ্গে ডেটিং শুরু করেন। সালমানও অন্যদিকে রুমানিয়ার সুন্দরী লুলিয়া ভান্তুরের সঙ্গে ঘনিষ্ট হন।

বছর খানেক হলো, লুলিয়াকে আর তেমনভাবে সালমানের পাশে দেখা যাচ্ছে না। বরং, ক্যাটরিনা-সালমান পুরনো এই হিট জুটিই অনস্ক্রিন-অফস্ক্রিন মাতিয়ে বেড়াচ্ছেন। এই পরিস্থিতিতে বলিউডে নবাগত, তাও আবার সালমানের আত্মীয় আয়ুশ শর্মা ক্যাটরিনার সঙ্গে কাজ করার ঝুঁকি নিতে পারেন? না। সুতরাং, যা ‘অবভিয়াস’ তাই হয়েছে। মুখে সরাসরি কিছু না বলে চুপচাপ সরে গিয়েছেন!
সূত্র : এনডিটিভি

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net