Image result for রণবীরকে ভিডিও কল দিয়ে ভাইরাল আলিয়া ভাট!

 

বিনোদন ডেস্ক :: দীপিকা-ক্যাটরিনার পর এবার আলিয়া ভাটের সঙ্গে নাম জড়িয়েছে রণবীর কাপুরের। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ সেট থেকে শুরু হয়েছে এই গুঞ্জন। আর প্রেমে এখন ভিডিও কল কমন বিষয়। কিন্তু তা হলে পরিবেশ-পরিস্থিতি তো আছে! কিন্তু তা না দেখে, কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যে এসে রনবীরকে ভিডিও কল করলেন অভিনেত্রী। তাতেই ভাইরাল হয়ে গেলেন আলিয়া ভাট। যদিও ভালবাসার কথা নয়। দেশ থেকে দূরে রয়েছে আদরের নাতি। তাই ফোনের মাধ্যমেই ঠাকুমার শেষকৃত্য প্রেমিককে দেখালেন তিনি।

আসলে দিন দুই আগে, ঋষি কাপুর ট্যুইট করে জানিয়েছিলেন চিকিৎসার জন্য আমেরিকায় যাচ্ছেন তিনি। তিনি লিখেছেন, কাজ থেকে কিছু দিনের ছুটি নিয়ে আমি আমেরিকায় যাচ্ছি। হলি ডে নয়। চিকিৎসার জন্য। তবে তেমন কোনো চিন্তার বিষয় নয়। আমি খুব তাড়াতাড়ি ফিরে আসব। এই যাত্রায় তার সঙ্গে গেছেন ছেলে রণবীর ও স্ত্রী নীতু কাপুরও। তাই কৃষ্ণা রাজ কাপুরের শেষ সময়ে থাকতে পারেননি ঋষি ও তার পরিবার।

সোমবার ভোর ৪টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রাজ কাপুরের স্ত্রী কৃষ্ণা রাজ কাপুর (৮৭)। কৃষ্ণার এই শেষকৃত্যে উপস্থিত ছিলেন আলিয়া ভাট। কর্ণ জোহরের সঙ্গে রাজ কাপুরের চেম্বুরের বাংলোতে মঙ্গলবার উপস্থিত ছিলেন আলিয়া। পরে ভিডিও কলের মাধ্যমে রণবীরকে তিনি নাকি ঠাকুমা কৃষ্ণার শেষকৃত্য দেখিয়েছেন। এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net