ঈদের টেলিফিল্মে একসঙ্গে তৌকীর আহমেদ ও মৌসুমী
ঈদের টেলিফিল্মে একসঙ্গে তৌকীর আহমেদ ও মৌসুমী

সিনেমার পাশাপাশি নাটকেও বিশেষ দিবসে অভিনয় করেন চিত্রনায়িকা মৌসুমী। তবে গেল রোজার ঈদে কোনো নাটক বা টেলিফিল্মে দেখা যায়নি চিত্রনায়িকা মৌসুমীকে। এর কারণ হিসেবে জানিয়েছেন, গল্প পছন্দ না হওয়া।

অন্যদিকে নাটকের নিয়মিতই অভিনয় করেন তৌকীর আহমেদ। ইদানীং সিনেমা নির্মাণের ব্যস্ততার কারণে অভিনয়ে সময় খুব কম দিচ্ছেন। আসছে কোরবানি ঈদের জন্য এ দুই তারকা একসঙ্গে একটি টেলিফিল্মে অভিনয় করছেন। নাম ‘কাঁদে মন কাঁদে ভালোবাসা’।

এটি রচনা ও পরিচালনা করেছেন শ্রাবণ চক্রবর্তী দিপু। ১১ জুলাই থেকে রাজধানীর বিভিন্ন লোকেশনে নির্মিতব্য টেলিফিল্মটির শুটিং শেষ হবে আজ। এতে মৌসুমী বর্ষা ও তৌকীর অপু চরিত্রে অভিনয় করছেন। এর গল্পে দেখা যাবে, বর্ষা ধনী বাবার একমাত্র মেয়ে।

ভালোবেসে বিয়ে করে সাধারণ এক ছেলে অপুকে। কিন্তু তাকে বিয়ে করার কারণে বাবার বাড়ি থেকে সারা জীবনের জন্য চলে আসতে হয় বর্ষাকে। সংসার জীবনে পথ চলতে চলতে এক সময় অপুও বর্ষাকে এড়িয়ে চলতে শুরু করে।

বর্ষার জীবন থেকে অপু নিজেকে চিরদিনের জন্য সরিয়ে নিতে চায়। টেলিফিল্মটিতে অভিনয় প্রসঙ্গে তৌকীর আহমেদ বলেন, ‘গল্পটাই মূলত আমার মতে এ কাজটি করতে আগ্রহ জন্মিয়েছে। গল্পে আবেগ আছে। কাজটি নিয়ে আমি খুব আশাবাদী।’

মৌসুমী বলেন, ‘তৌকীর ভাই অবশ্যই একজন গুণী অভিনেতা এবং নির্মাতাও বটে। এ টেলিফিল্মের গল্পই মূলত আমাকে কাজ করার অনুপ্রেরণা দিয়েছে। আশা করছি দর্শকেরও ভালো লাগবে।’ আসছে ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে টেলিফিল্মটি প্রচার হবে বলে নির্মাতা জানান।

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net