নিজের জন্মদাতা বাবা। যার মাধ্যমে সুন্দর এই পৃথিবীর আলো দেখার সৌভাগ্য। যার কাছে থাকলে মনে হত নিজেকে সব চাইতে নিরাপদ। সেই জন্মদাতা বাবার কাছেই দিনের পর দিন ধর্ষণের শিকার হয়েছে ১৩ বছর বয়সের এক কিশোরী কন্যা।

রাজধানীর পল্লবী থানাধীন বাওনীয়াবাদ এলাকায় নেক্কারজনক এই ঘটনাটি ঘটিয়ে পৃথিবীর সব বাবাকে কলঙ্কিত করলো নরপশু এই বাবা! এ ঘটনায় শনিবার সকালে ওই মেয়েটির বাবা মো. আলমগীর হোসেনকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্র জানায়, ধর্ষিতার মা গার্মেন্টস কর্মী। প্রায় রাতেই তাকে নাইট করতে হতো। এই সুযোগে মেয়েকে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে ধর্ষণ করতেন পেশায় রিকশাচালক বাবা আলমগীর। তবে গত ২৮ রমজান মেয়েটি চেতনা ফিরে পেলে বাবার অপকর্মের প্রতিবাদ করে। কিন্তু রেহাই মেলেনি। ছুরি দিয়ে হত্যার হুমকি দিয়ে নির্যাতন করে বাবা।

ধর্ষণের বিষয়ে এত দিন জানতেন না মেয়েটির মা। গতকাল শুক্রবার রাতে আলমগীর ফের ধর্ষণের চেষ্টা করলে কিশোরীর মাধ্যমে তার মা পুরো ঘটনা জেনে যায়। পরে শনিবার সকালে ধর্ষিতা মেয়ে ও তার মা থানায় এসে অভিযোগ করলে আলমগীরকে গ্রেপ্তার করে পল্লবী থানা পুলিশ।

এই বিষয়ে এসআই মনিরুল জানান, ধর্ষক পিতা সকালে রিকসা নিয়ে বের হয়ে যান। পরবর্তীতে রিকসা গ্যারেজের মালিকসহ বিভিন্ন ব্যক্তির সহযোগিতা নিয়ে ধর্ষক পিতাকে গ্রেফতার করা হয়েছে।

এই বিষয়ে পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষক পিতা একাধিকবার ধর্ষণের কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে মামলা রুজু করে আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে।

আর ওই কিশোরীকে শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net