বেড়াতে গিয়েও ব্যায়াম থেকে এতটুকু ছাড় নেই

বেড়াতে গিয়েও ব্যায়াম থেকে এতটুকু ছাড় নেইবলিউডের সাম্রাজ্যকে যদি দুই ভাগে ভাগ করা হয়, তাহলে একপাশে থাকবে কাপুরদের দাপট, অন্যপাশে খানদের খানদানি। আর তিনি যদি হন কারিনা কাপুর খান, তাহলে তো কথাই নেই। কিন্তু কারিনা কাপুর খান নাম শুনলে আপনার কল্পনায় যে চিরসবুজ গ্ল্যামারাস চেহারা ভেসে ওঠে, তা এমনি এমনি হয়নি। সেই শরীর আর সৌন্দর্য বহু সাধনার ফল।

আপনারও নিশ্চয়ই কারিনা কাপুর খান হতে ইচ্ছা করে। ইচ্ছা করে ৩৮ বছর বয়সেও ষোড়শী থাকতে। তাহলে অবশ্যই কিছু শান্তি ত্যাগ করতে হবে। জানা গেছে, বলিউডের এই জনপ্রিয় তারকা এখন স্বামী-সন্তানকে সঙ্গে নিয়ে ইউরোপে আছেন। কঠিন পরিশ্রমের শুটিংয়ের দিনগুলো শেষ করে একান্ত সময় কাটাতে ইউরোপে উড়াল দিয়েছেন। কিন্তু ছুটির এই দিনগুলোতেও তিনি ঘাম ঝরিয়ে ব্যায়াম করছেন।জিমে ব্যায়ামে ব্যস্ত কারিনা কাপুর খান
জিমে ব্যায়ামে ব্যস্ত কারিনা কাপুর খান
কারিনার প্রায় প্রতিটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। কারিনা তাঁর জিরো ফিগার ধরে রাখার জন্য এতটুকু ছাড় দিচ্ছেন না। কিন্তু জিরো ফিগার বানানো আর তা ধরে রাখার কোনো গোপন মন্ত্র নেই। কঠোর সাধনা আর নিরলস পরিশ্রম করছেন কারিনা। আর তাই তো স্বামী সাইফ আলী খান আর একমাত্র তারকাপুত্র তৈমুরকে নিয়ে ইউরোপে উড়াল দিয়েও এক দিনের জন্য ছুটি মেলেনি তাঁর শরীর নামক যন্ত্রের। কারিনার ছুটির অবসরের ডায়েরিতেও লেখা থাকে ঘাম ঝরানো জিমের কথা। এখন তেমনই একটি ভিডিও ঘুরে বেড়াচ্ছে ইন্টারনেটে। তাতে দেখা যায়, কালো রঙের টাইটস আর স্পোর্টস ব্রালেট পরে তিনি ওয়েটলিফটিং করছেন।

এখান থেকেই বোঝা যায়, নায়িকা হতে গেলে ছুটির দিনে ট্যুরে গিয়েও কী করতে হবে? ঢেঁকি যেমন স্বর্গে গিয়েও ধান ভানে, কারিনাও অবসরে লন্ডনে ঘুরতে গিয়ে জিম করেন।লন্ডনে কারিনা কাপুর খান, কারিশমা কাপুর আর তাঁদের সন্তানেরা

লন্ডনে কারিনা কাপুর খান, কারিশমা কাপুর আর তাঁদের সন্তানেরালন্ডনে কারিনার সঙ্গে যোগ দিয়েছেন বোন কারিশমা কাপুর আর তাঁর দুই সন্তান কিয়ান রাজ কাপুর ও সামাইরা কাপুর। সবাই মিলে বেশ ঘুরে বেড়াচ্ছেন সেখানে। কারিশমা কাপুর তাঁদের একটা ছবি প্রকাশ করেছেন ইনস্টাগ্রামে। সেখানে এই দুই বোন আর তাঁদের তিন সন্তানকে দেখা যাচ্ছে। কারিশমা কাপুর ছবির ক্যাপশন দিয়েছেন, ‘ভালোবাসা।’ কারিশমার কল্যাণে আরেকটি ছবিও ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে। সেখানে দেখা যাচ্ছে, কারিনাপুত্র তৈমুর আর কারিশমাপুত্র কিয়ান—এই দুই ভাই হাত ধরে রাস্তায় হাঁটছে।

এদিকে কারিনা কাপুর খানকে প্রথমবারের মতো পুলিশের পোশাকে দেখা যাবে। ইরফান খান আর রাধিকা মাদানের সঙ্গে ‘আংরেজি মিডিয়াম’ ছবিতে অভিনয় করছেন তিনি। অন্যদিকে অক্ষয় কুমার, দিলজিৎ দোসাঞ্জ ও কিয়ারা আদভানির সঙ্গে তাঁকে দেখা যাবে ‘গুড নিউজ’ ছবিতে। আর বড় বোন কারিশমা কাপুরকে দেখা যাবে ‘মেন্টাল হুড’ নামের ওয়েব সিরিজে সিঙ্গেল মায়ের ভূমিকায়।

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net