somoynews-tv
স্বামীর বুকে বন্দুক ঠেকিয়ে দুই কান কেটে নিয়েছে স্ত্রী। ভারতের কলকাতার নারকেলডাঙা থানা এলাকার ৭৭/১১ নর্থ রোডে এমন ঘটনা ঘটেছে। আহত যুবক তনবীরকে (২০) আশঙ্কাজনক অবস্থায় নীলরতন সরকার হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদিকে, অভিযুক্ত মুমতাজ বিবি (৪০) পলাতক রয়েছেন।

তনবীরের পরিবার সূত্রে জানা গেছে, দুই বছর আগে বছর ৪০-এর মুমতাজ বিবির সঙ্গে বিয়ে হয় ২০ বছরের তনবীরের। বিয়ের পর থেকে মুমতাজের বাড়িতেই থাকত সে। নিজের মায়ের সঙ্গেও তনবীরকে দেখা করতে দেওয়া হত না বলে অভিযোগ।

অভিযোগ, মুমতাজের কথার অবাধ্য হলেই তার উপর চলত অকথ্য অত্যাচার। কয়েকবার বাড়ি থেকেও পালিয়ে যায় তনবীর। ছেলের ওপর অত্যাচার হচ্ছে দেখে টাকার বিনিময়ে তনবীরকে ছেড়ে দেওয়ার চুক্তি করেন তার মা। নিজের একটি বাড়ি বিক্রি করে বৌমা মুমতাজকে টাকা দেন। কিন্তু তার পরেও তাকে ছাড়েনি মুমতাজ। মঙ্গলবার সকালে অত্যাচারের চোটে চুপিচুপি বাড়ি ছেড়ে মল্লিকপুর পালিয়ে গিয়েছিল তনবীর। সেখান থেকে তাকে তুলে আনা হয়। বাড়িতে নিয়ে এসে রাতে মুমতাজ ও অন্য বোনেরা মিলে বুকে বন্দুক ঠেকিয়ে তার দুই কান কেটে নেয়।
 
তবে রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থল থেকে কোনো রকমে পালিয়ে আসে তনবীর। খবর যায় তার বাড়ির লোকের কাছে। তারাই তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন পরিবার।

সূত্র: আজকাল পত্রিকা।

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net