রানি মুখার্জিকে নিয়ে এই ছবিটি এঁকেছেন জয়পুরের প্রখ্যাত পটুয়া বাবু সাইনী। ছবি: ফিল্মফেয়ার
রানি মুখার্জিকে নিয়ে এই ছবিটি এঁকেছেন জয়পুরের প্রখ্যাত পটুয়া বাবু সাইনী। ছবি: ফিল্মফেয়ার
অনেক দিন পর পুরোনো ঝলক নিয়ে পর্দায় ফিরছেন রানি মুখার্জি। ২০১৪ সালে ‘মারদানি’ ছবির সিনিয়র ইন্সপেক্টর শিবানী শিবাজি রায় পর্দা মাতিয়েছিলেন। এবার তার সিকুয়েল নিয়ে নতুন রূপে ফিরছেন রানি। ‘মারদানি টু’ নামের এই ছবির রাজস্থান অংশের শুটিং শেষ হয়েছে। রাজস্থানের জয়পুরে শুটিংয়ের শেষ দিন একটি উপহার পেয়েছেন রানি মুখার্জি। কে, কী উপহার দিল রানিকে?

এই প্রশ্নের উত্তর উপহারটাকে ‘বিশেষ’ করেছে। কারণ উপহারটি দিয়েছেন রানি মুখার্জির ক্যারিয়ারের প্রথম দিকের ব্লকবাস্টার হিট ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর একজন পুরোনো সহকর্মী। কে তিনি? ফিল্মফেয়ার ডটকমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, রানি মুখার্জির কাছের এক বন্ধু বলেছেন, ‘তিনি এই ছবির একজন শিল্প নির্দেশক। জয়পুরের একজন প্রখ্যাত পটুয়া। নাম বাবু সাইনী। রানির সঙ্গে তাঁর অনেক দিনের জানাশোনা। বাবু আর রানি প্রথম “কুছ কুছ হোতা হ্যায়” ছবির সেটে একসঙ্গে কাজ করেছেন। এই ছবির শুটিংয়ের সময় তাঁরা দুজন প্রায়ই স্মৃতি হাতড়ে ছবির মতো সুন্দর অতীতে ফিরে গেছেন। প্রিয় স্মৃতি আওড়াতে আওড়াতেই কেটেছে অনেক সুন্দর সময়। শুটিংয়ের শেষ দিন তিনি রানিকে দারুণ এক পোর্ট্রেট এঁকে দিয়েছেন।’

ছবিটা আসলে রানি মুখার্জির ‘মারদানি টু’ ছবির লুক। এই উপহার পেয়ে কতটা খুশি হয়েছেন রানি, তা জানিয়ে দেয় তাঁর চোখের কোণে ক্ষণিকের জন্য জন্ম নেওয়া বিন্দু বিন্দু মুক্তোর ঝিলিক। ছবি হাতে নিয়ে বাবুকে তিনি জানিয়েছেন, ছবিটি তাঁর এতটাই পছন্দ হয়েছে যে এটিকে সব সময় চোখের সামনে রাখার ব্যবস্থা করবেন রানি। এই উপহার শোভাবর্ধন করবে তাঁর বেডরুমের দেয়ালে। এখন রানি কেবল আয়নায় অপলক নিজের দিকে তাকিয়ে থেকে মুগ্ধ হবেন না, রানিকে মুগ্ধ করবে দেয়ালে টাঙানো নিজের প্রতিকৃতিও।

রানি মুখার্জি। ছবি: ফিল্মফেয়ার

রানি মুখার্জি। ছবি: ফিল্মফেয়ার‘মারদানি টু’ ছবিতে অপরাধীদের শায়েস্তা করতে বড় পর্দায় নতুন রূপে আসছেন শিবানী শিবাজি রায়। এই ছবির মধ্য দিয়ে পরিচালক হিসেবে নাম লেখাবেন কাহিনিকার ও চিত্রনাট্যকার গোপী পুথরান। ‘মারদানি’ ছবির কাহিনি তাঁরই লেখা। ছবিটি প্রযোজনা করছেন আদিত্য চোপড়া।

ছবিতে একজন তরুণী অপরাধীকে দেখা যাবে। কে তিনি? সেই প্রশ্নের উত্তর গোপন রাখতে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করছে ‘মারদানি টু’ ছবির দল। অনেকে আবার ভাবছেন, ভিলেন চরিত্রে অভিনয় করেও সবাইকে চমকে দিতে পারেন রানি মুখার্জি।

রাজস্থানে ছবিটির প্রায় ৯০ শতাংশ শুটিং শেষ হয়েছে। এবার বাকি অংশের শুটিং হবে মুম্বাইয়ে। এরপর রানি তাঁর পরবর্তী ছবির কাজে ঝাঁপিয়ে পড়বেন। সেটিও আরেকটি জনপ্রিয় ছবি ‘বান্টি ঔর বাবলি’র সিকুয়েল। এখানে তাঁকে পুরোনো প্রেমিক অভিষেক বচ্চন ও অমিতাভ বচ্চনের সঙ্গে দেখা যাবে।

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net