বিরাট কোহলি ও আবদুর রাজ্জাকের সঙ্গে অভিনেত্রী তামান্না ভাটিয়া
বিরাট কোহলি ও আবদুর রাজ্জাকের সঙ্গে অভিনেত্রী তামান্না ভাটিয়া। ছবি: ইন্টারনেট

ব্যয়বহুল বাজেট ও ব্লকবাস্টার হিট ছবি ‘বাহুবলি’-এর তামিল অভিনেত্রী তামান্না ভাটিয়া। গুঞ্জন রটেছে মার্কিন যুক্তরাষ্ট্র নিবাসী এক ভারতীয় বংশোদ্ভূত চিকিৎসককে বিয়ে করছেন তিনি।

আগামী বছরই নাকি বিয়েটা সেরে ফেলবেন তিনি। আর এ গুঞ্জনের শুরুটা করেছেন খোদ তামান্নার মা রাজানি ভাটিয়া। হবু জামাতাকে নাকি ভীষণ পছন্দ হয়েছে তার।

সম্প্রতি এমন গুঞ্জনে সরগরম হয়েছে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি। অবশেষে মুখ খুললেন তামান্না ভাটিয়া নিজেই।

কিছুটা বিরক্ত হয়েই তিনি বলেন, আমার বিয়ে অথচ আমিই জানি না! একবার শুনলাম আমার একজন অভিনেতার সঙ্গে বিয়ে হচ্ছে, পরে শুনলাম ক্রিকেটারের সঙ্গে বিয়ে হচ্ছে; আর এখন শুনছি- একজন চিকিৎসকের সঙ্গে বিয়ে হচ্ছে। যেন আমি শুধুই আমার হবু বর খুঁজে বেড়াচ্ছি।

ভক্তদের আরও স্পষ্ট করেছেন তিনি, ‘আমি এখনও সিঙ্গেল, আর তাতে বেশ খুশিই আছি। আপাতত আমি সিনেমাতেই রোম্যান্স করছি। আমি ঠিক করেছি, এবার আমি রাস্তায় নামব আর জোরে জোরে চেঁচিয়ে বলব- আমি বিয়ে করছি না।’

প্রসঙ্গত, এর আগে একবার বিরাট কোহলি ও একবার পাকিস্তানি ক্রিকেটার আব্দুল রাজ্জাকের সঙ্গে তামান্না ভাটিয়ার বিয়ের খবর রটে। আর এবার একজন মার্কিন নিবাসী চিকিৎসকের সঙ্গে তার বিয়ের খবর শোনা যাচ্ছে।

বর্তমানে একটি তেলেগু ছবি ‘না নউভে’ ও ‘কুইন’ নামক হিন্দি ছবির তেলেগু রিমেকের শুটিংয়ে ব্যস্ত রয়েছেন এ লাস্যময়ী দক্ষিণী অভিনেত্রী।

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net