সিদ্ধান্ত পরিবর্তন, নির্বাচন করবেন না সাকিব

সিদ্ধান্ত পরিবর্তন, নির্বাচন করবেন না সাকিব

সাকিব আল হাসান। ফাইল ছবি

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টি-টোয়েন্টি ও টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান নির্বাচন না করার সিদ্ধান্ত নিয়েছেন। শনিবার রাতে তিনি বলেন, ‘আমি সিদ্ধান্ত পরিবর্তন করেছি। নির্বাচন করব না।’

আগে নির্বাচন করার কথা জানিয়ে এখন কেন সিদ্ধান্ত পরিবর্তন করলেন। এমন প্রশ্নের জবাবে কোনো মন্তব্য করেননি সাকিব আল হাসান। রবিবার তার দলীয় মনোনয়নপত্র কেনার কথা ছিল। এর আগে সাকিব নিজেই বলেছিলেন, তিনি মাগুরা-১ আসনের জন্য তার মনোনয়নপত্র জমা দেবেন।

এ ছাড়া শনিবার দুপুরে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া জানিয়েছিলেন সাকিব আল হাসান আওয়ামী লীগ থেকে নির্বাচন করার লক্ষে রবিবার মনোনয়নপত্র সংগ্রহ করবেন।

তিনি আরো জানান, সাকিব আল হাসান রবিবার সকাল সাড়ে ১০টার দিকে মনোনয়ন ফরম কিনতে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে আসবেন বলে জানিয়েছেন। সাকিব আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে ফোন করে মনোনয়নপত্র সংগ্রহ করার বিষয়টি জানিয়েছেন।

সাকিবের নির্বাচনে অংশ নেয়ার বিষয়ে জানতে চাইলে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ওয়ানডে অধিনায়ক মাশরাফির মনোনয়ন কেনার বিষয়টি শুনেছি। কিন্তু সাকিবের বিষয়টি আমার জানা নেই।

প্রসঙ্গত, বেশ কিছুদিন আগে থেকেই মাশরাফি ও সাকিবের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। আওয়ামী লীগের একাধিক নেতা বিষয়টি সংবাদমাধ্যমের সামনে এনেছিলেন।


Leave a Reply

%d bloggers like this: