Image result for সিনহা বইটি এসময় প্রকাশ না করলেও পারতেন: সেতুমন্ত্রী

সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহার প্রকাশ হওয়া বই ‘অ্যা ব্রোকেন ড্রিম: রুল অব ল’, হিউম্যান রাইটস অ্যান্ড ডেমোক্রেসি’ এ সময় প্রকাশ না করলেও পারতেন। অন্য কোনো সময় প্রকাশ করতে পারতেন’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার সকালে গাজীপুরের ভোগড়া ঢাকা-টাঙ্গাইল এবং ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উন্নয়নকাজ পরিদর্শনে এসে তিনি সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন।

এসময় মন্ত্রীর সঙ্গে ছিলেন, গাজীপুর সিটি করপোরেশনের মেয়র অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর আলম, সড়ক বিভাগের ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুর মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার আরিফুর রহমান প্রমুখ।

নির্বাচনকে সামনে রেখে এই বইটি কেন প্রকাশ করলেন এমন প্রশ্ন রেখে তিনি মন্তব্য করেন, এর দ্বারা সরকার বিরোধীদের অপপ্রচারকারীদেরকে উসকে দেয়া হয়েছে। রাজনৈতিক সরকার বিরোধীদের অপ্রপ্রচারকারীদের সুবিধার জন্য যদি এসময় বইটি প্রকাশ করে থাকেন তবে আমার মনে হয়, একজন প্রধান বিচারপতি হিসেবে তার দায়িত্বশীলতার বিষয়টি প্রশ্ন থেকে যায়।

ডিজিটাল নিরাপত্তা আইন স্বাধীন সাংবাদিকতার ক্ষেত্রে কোনো প্রতিবন্ধকতা সৃষ্টি করবে না বলে মন্তব্য করে সেতুমন্ত্রী বলেন, ডিজিটাল ক্রাইম রোধের জন্য ডিজিটাল নিরাপত্তা আইন করা হয়েছে। ডিজিটাল সিকিউরিটির ব্যবস্থা করা হয়েছে। এতে কারো কোন উদ্বেগ, উৎকণ্ঠার বা আতঙ্কের কারণ নেই। আমরা আশা করি স্বাধীন সাংবাদিকতায় ও স্বাধীন মতপ্রকাশে কোন প্রকার বাঁধা প্রাপ্ত হবেনা, ক্ষতিগ্রস্থ হবে না।

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net