কুছ কুছ হোতা হ্যায়-টু তে অভিনয় করতে চান রণবীর সিং

দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাটকে দিয়েই এই সিজনের কফি আড্ডার সূচনা হয়েছে। আর দ্বিতীয় এপিসোডেই হাজির রণবীর সিং ও অক্ষয় কুমার। অফুরন্ত উৎসাহ নিয়ে অনুষ্ঠান মাতিয়ে রাখতে সিদ্ধহস্ত তারা। রণবীর সিং ও অক্ষয় কুমার তাদের অপরিসীম এনার্জি ও স্বতঃস্ফূর্ততায় প্রাণ এনে দিয়েছেন কফির ষষ্ঠ সিজনের আড্ডার দ্বিতীয় এপিসোডে। এই দুজনের র‌্যাপিড ফায়ার রাউন্ড দেখার মতো ছিল। 

দীপিকা আর আলিয়ার মধ্যে একজনকে নিতে বলা হলে, রণবীর দুজনকেই নিজের পরের ছবির সহ অভিনেত্রী বানিয়ে ফেললেন। করণ তার উত্তরটা নিলে রণবীরের চটজলদি জবাব ছবিটা কিন্তু কুছ কুছ হোতা হ্যায় টু, যেখানে সলমনের ভূমিকাটাতে থাকবেন রণবীর কাপুর। আর গান এন্ড রোজেসের ‘সুইট চাইল্ড ও মাইন’ গানেই নাকি দীপিকার প্রতি নিজের অনুভূতি ব্যক্ত করতে পারেন অভিনেতা।

আপনি কি জানেন রণবীরের উদ্ভট ড্রেসিং সেন্সের কারণ নাকি করণ জোহর! শোতে রণবীর জানালেন করণ এসব দানী জামাকাপড় কেনেন। করণ এসব কেনে ও জামাকাপড়গুলোর দিকে তাকিয়েই থাকে। তারপর সেগুলো পরে ক্যারি করতে না পারলে আমার কাথে আসে, রণবীর। সারা আলি খানের ব্যাপারেও গোপন তথ্য ফাঁস করলেন তিনি, রোহিত শেট্টির পরিচালনায় সিমবা ছবিতে সারার সঙ্গে অভিনয় করেছেন রণবীর। সারা নাকি যা বলে তাতে নিজেই বিশ্বাস করেন না। বোঝো!

তবে দীপিকাকে নিয়ে কোনও কথার উত্তর দিতে গেলেই জ্ঞানের নাড়ি টনটনে রাম-লীলার নায়কের। দীপিকা নাকি তাঁর হামিংবার্ড। ভিকি কৌশলের সঙ্গেও ভবিষ্যতে কাজ করতে ইচ্ছুক রণবীর সিং। ইন্ডিয়ান এক্সপ্রেস

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net