শ্যুটিং ছেড়ে অসুস্থ আলিয়াকে নিয়ে মুম্বাই ফিরলেন রণবীর

মে মাসের শেষ সপ্তাহেই রণবীরের কাপুরের সঙ্গে বারানসী পাড়ি দিয়েছিলেন আলিয়া ভাট। আগামী ছবি ‘ব্রহ্মাস্ত্র’-র শুটিং চলছিল সেখানে। শুটিং-এ যোগ দিয়েছিলেন ছবির অন্য দুই অভিনেতা মৌনি রায় ও নাগার্জুনও। কিন্তু অসুস্থতার কারণে শুটিং শেষ হওয়ার তিনদিন আগেই মুম্বাই ফিরতে হলো আলিয়াকে।

গত ১৭ জুন, সোমবার বিমানবন্দরে দেখা গেল রণবীরের সঙ্গে দেখা গেল আলিয়াকে। সূত্রের খবর অনুযায়ী, বারানসীতে শুটিং চলাকালীন হঠাৎই অসুস্থ হয়ে পড়েন আলিয়া। তারপরেও তিনি শুটিং চালিয়ে যেতে চাইলেও বাধ সাধেন পরিচালক অয়ন মুখোপাধ্যায় নিজেই। ফলে তিনদিন আগেই শুটিং বন্ধ করে মুম্বই ফেরেন আলিয়া। নভেম্বর মাসে বাকি শুটিং শেষ করতে ফের বারানসী যাবেন তাঁরা। মুম্বাই ফিরে চিকিৎসকদের সঙ্গে পরামর্শ মতো বিশ্রাম নেবেন আলিয়া।

প্রসঙ্গত, ২০১৯ এর বড়দিনে মুক্তি পাবার কথা ছিল ‘ব্রহ্মাস্ত্র’-র। কিন্তু সালমান খান-সোনাক্ষী সিনহা অভিনীত ‘দাবাং ৩’ ছবিরও একই দিনে মুক্তি পাবার কথা রয়েছে। তাই ‘ব্রহ্মাস্ত্র’-র মুক্তির দিন পিছিয়ে আগামী বছর করা হয়। সম্প্রতি পরিচালক অয়ন মুখার্জী তাঁর ইনস্টাগ্রাম পেজে ‘ব্রহ্মাস্ত্র’-র মুক্তির দিন ঘোষণা করে একটি পোস্ট করেন। 

তিনি লেখেন, গত সপ্তাহে ছবির VFX টিমের দৌলতে অনেক কিছু শিখেছি। ভিএফএক্স ও সাউন্ড ঠিক করতে আরও কিছুদিন সময় লাগবে। তাই বড়দিনে মুক্তি পাবেনা এই ছবি। সম্ভবত ২০২০ সালের গ্রীষ্মে মুক্তি পেতে পারে। তবে আমাদের পক্ষে এখনই মুক্তির তারিখ বলা সম্ভব হচ্ছে না। জিনিউজ

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net