বিনোদন ডেস্ক: সম্প্রতি বেশ ক’টি অনলাইন পোর্টাল পূর্ণিমার সংসার ভাঙার গুঞ্জন খবর প্রচার করছে। তবে পূর্ণিমার একটি ফেসবুক পোস্ট সে সম্ভাবনাকে শুধু নাকচই করেনি, এসব খবরকে করেছে হাস্যকর।

ফাহাদের সাথে পূর্ণিমার সম্পর্ক যে বেশ মজবুত তা পূর্ণিমা একটি ফেসবুক পোস্টের মাধ্যমেই বুঝিয়েছেন। গতরাতে পূর্ণিমা ফেসবুকে স্বামী আহমেদ ফাহাদ জামালকে ট্যাগ করে লিখেছেন, ‘খবর পড়েছ?’ সাথে ছিল হাস্যরসের ইমোজি। এ থেকেই বোঝা যায় সেই খবর যে কতোটা দূর্বল। পূর্ণিমার পোস্টের নিচে স্বামী আহমেদ ফাহাদ জামালের মন্তব্যও পাওয়া গেছে। একজনের প্রশ্নের জবাবে তিনি উত্তর দিয়ে লিখেছেন, ‘সব কথায় প্রতিক্রিয়া দেখাতে নেই। তাদেরকে ভুয়া নিউজ করে মজা করতে দাও।’

অনলাইন পোর্টালগুলোতে প্রকাশ করা হয়, কয়েক বছর আগে পূর্ণিমা যখন মিডিয়ায় নিয়মিত কাজ করার ঘোষণা দেন, তখন থেকেই স্বামীর সাথে সম্পর্কের অবনতির শুরু। স্বামীর চাপে অনেক দিন পূর্ণিমা তার শ্বশুরবাড়ি গৃহিণী হয়ে ছিলেন। বছর না ঘুরতেই পূর্ণিমা ফিরে এসে মিডিয়াঙ্গণে ঘোরাঘুরি শুরু করেন যা ভালোভাবে নিতে পারেননি তার স্বামী ফাহাদ। ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যায়, সে সময় পূর্ণিমার কাছ থেকে বেশ কিছুদিন দূরে ছিলেন ফাহাদ। বছরখানেক আগে পূর্ণিমার শাশুড়ি অসুস্থ হলে তাকে নিয়ে ফাহাদই ভারতে দীর্ঘ চিকিৎসায় চলে যান।

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net