priyanka-chopra-and-nick-jonas-1
পর্দায় নয়, এবার বাস্তবেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। প্রেমিক নিক জোনাসের সঙ্গে আংটি বদল সেরে ফেলেছেন তিনি! এখন কেবল দিন, তারিখ চূড়ান্ত হওয়া বাকি! এমনটাই দাবি করছে পশ্চিমা সংবাদমাধ্যম।

প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে মার্কিন পপশিল্পী নিক জোনাসের প্রেমের খবরটা পুরনো। চলতি বছরের গত কয়েক মাস ধরে তাদেরকে একসঙ্গে দেখা গেছে ভারত, নিউইয়র্ক, লন্ডন ও ব্রাজিলে। জানা গেছে, ‘সম্প্রতি প্রিয়াঙ্কার জন্য আংটি কিনতে গিয়ে নিউইয়র্কের বিখ্যাত এক গয়নার দোকান পুরো খালি করে ফেলেছিলেন নিক! লন্ডনে পরিবারের সদস্যদের সঙ্গে নিয়েই প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব দেন তিনি!

এদিকে, এই গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছে মুম্বাইয়ের এক পরিচালকের টুইট বার্তা। সালমান খানের পরবর্তী সিনেমা ‘ভারত’-এর পরিচালক আলী আব্বাস জাফর জানিয়েছেন, সিনেমাটিতে আর কাজ করবেন না প্রিয়াঙ্কা। আর সেটি নাকি ‘খুব, খুব বিশেষ’ একটি কারণেই!

তিনি লিখেছেন, ‘হ্যাঁ এটা সত্যি যে, প্রিয়াঙ্কা আর ‘ভারত’ সিনেমাতে থাকছেন না। এবং সেটি খুব, খুব বিশেষ একটি কারণে। আমাদেরকে তিনি তার সিদ্ধান্ত জানিয়েছেন একদম সঠিক সময়ে। তার জন্য আমরা খুবই আনন্দিত। ‘ভারত’ টিমের তরফ থেকে প্রিয়াঙ্কার জন্য শুভকামনা রইলো।’

এমন ঘোষণার পর সবাই ধরেই নিয়েছেন চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন প্রিয়াঙ্কা। আর সেকারণেই সালমান খানের বিপরীতে অভিনয়ের সুযোগ ছেড়ে দিচ্ছেন তিনি।   

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net