পরীমণি। হালের আলোচিত অভিনেত্রী। অভিনয় তাঁর ধ্যান-জ্ঞান। তবে এর বাইরেও বিভিন্ন সমাজ সেবামূলক কাজের সঙ্গে দেখা মেলে তাকে। এরই ধারাবাহিকতায় এবার দেখা গেল ‘ময়ূরপক্ষী’ নামক এক সেবামূলক প্রতিষ্ঠানে।

রাজধানীর মিরপুর-৬ নম্বরে প্রতিষ্ঠানের অফিসে গিয়ে সময় কাটালের সুবিধাবঞ্চিত ক্ষুদে শিশুদের সঙ্গে। শুনলেন তাদের কবিতা আবৃত্তি, গান। পরীমণি তাদের সঙ্গে গলা মেলালেন, গল্প করলেন। এক কথায় এই শিশুদের সঙ্গে মিলেমিশে একাকার হয়ে যান আলোচিত এই অভিনেত্রী।

জানা গেছে, ‘ময়ূরপক্ষী’ একটি সেবামূলক প্রতিষ্ঠান। যেখানে সুবিধাবঞ্চিত শিশুদের বিনামূল্যে বিভিন্ন ধরনের সেবা প্রদান করা হয়ে থাকে। প্রতিষ্ঠানটির আমন্ত্রণেই শনিবার বেলা ১১টার দিকে সেখানে যান পরীমণি। এরপর আড়াই ঘণ্টাব্যাপী সেখানে অবস্থান করেন। এই সময়ে সুবিধাবঞ্চিত শিশুদের মন হাশি-খুশিতে ভরিয়ে দেওয়ার চেষ্টা করেন।

পরীমণি তার প্রিয় কবি রবীন্দ্রনাথ ঠাকুরের সমগ্র উপহার দিয়েছেন সেই স্কুলে। সেই সঙ্গে শিশুদের হাতেও বই তুলে দেন এই তারকা অভিনেত্রী।

এ বিষয়ে জানতে চাইলে পরীমণি বাংলাদেশ প্রতিদিনকে বলেন, হ্যাঁ, সেখানে গিয়েছিলাম। তিনি বলেন, আমি আগে থেকেই বিভিন্ন সমাজসেবামূলক কর্মকাণ্ডে জড়িত আছি। ময়ূরপক্ষীতে যাওয়া তারই অংশ। এছাড়া বাচ্চাদের সঙ্গে সময় কাটানো আমি উপভোগ করি।

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net