rattir-jattri-up
দ্রুতই মুক্তি পেতে যাচ্ছে হাবিবুল ইসলাম হাবিবের দীর্ঘ প্রতীক্ষিত ছবি ‘রাত্রির যাত্রী’।  তারই অংশ হিসেবে পুণ্যভূমি সিলেট থেকে শুরু হয়েছে ছবিটির প্রচারণার কাজ এবং প্রকাশিত হয়েছে রাত্রির যাত্রীর প্রথম অফিসিয়াল পোস্টার। তবে সেন্সরে মুক্তির অনেক আগে থেকের দেশজুড়ে বিভিন্নভাবে ছবির প্রচারণায় কাজ চালিয়ে যাচ্ছিলেন ‘রাত্রির যাত্রী’ টিম।

গত ১০ জুলাই সেন্সর সনদ পায় ছবিটি। ‘রাত্রীর যাত্রী’ ছবিটির অনলাইন প্রমোশনাল পার্টনার হিসেবে রয়েছে সময়নিউজ.টিভি। আর ছবির পরিচালক হাবিবুল ইসলাম হাবিব বলেছেন খুব দ্রুতই ছবিটি মুক্তির দিন-তারিখ সকলকে জানানো হবে।

ছবিটি নিয়ে পরিচালক হাবিবুল ইসলাম হাবিব বলেন, ‘এ ছবিতে গ্রাম থেকে বাধ্য হয়ে উঠে আসা একজন মেয়ের স্বপ্ন, যুদ্ধ, ভ্রমণ দেখা যাবে। আর এক কথায় আজকের প্রেক্ষাপটে প্রেম ভালোবাসা, স্বপ্ন, আর চাওয়া পাওয়া গরমিলের গল্পের ছবি এটি। বর্তমানে এ ছবির কালার এবং আবহ সংগীতের কাজ চলছে। আমাদের সিনেমা বাঁচাতে আমাদেরই এগিয়ে আসতে হবে। শুধু আমাদের ‘রাত্রির যাত্রী’র নয়, আমরা চাওয়া দেশের সব ছবির জন্যই যেন দর্শক হলমুখী হয়।

এ ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী, মিলন, সালাউদ্দিন লাভলু, শহিদুল আলম সাচ্চু, মারজুক রাসেল, সোনিয়া হোসাইন, শিমুল খান, অরুনা বিশ্বাস, রেবেকা পারভীন, সম্রাট, নায়লা নাঈম, সাদিয়া আফরিন, জিয়া তালুকদার, আশরাফ কবির, ম আ সালাম, কালা আজিজ, চিকন আলী, সেলিম আহমেদ, মুক্তা হাসান, সুজাত শিমুল, উত্তম, তানিয়া ইসলাম রিতুসহ অনেকে।

এদিকে, পরিচালক হাবিবুল ইসলাম হাবিব সিনেমায় নতুন হলেও এর আগে তিন বহুল আলোচিত মঞ্চনাটক- ইদানীং তিনি ভদ্রলোক, খাঁটি মীরজাফরের বাচ্চা, ব্যারিকেড চারিদিক, সারাদিন পর, উল্টারাত পাল্টাদিন ইত্যাদি কাজ করেছেন। উত্তাল আশির দশকে দেশকে নিয়ে বানিয়েছিলেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র – বখাটে ও বিজয় নব্বই। যুক্ত ছিলেন গ্রুপ থিয়েটার আন্দোলনের সাথে, রেখেছেন গুরুত্বপূর্ণ ভূমিকা। তিনি পাশাপাশি প্যাকেজ নাটকের আন্দোলন, সম্মিলিত জোট গঠনের আন্দোলন, শর্ট ফিল্ম মুভমেন্টসহ বিভিন্ন সাংস্কৃতিক আন্দোলনে জড়িত ছিলেন।

বাংলাদেশে একশান থ্রিলার ড্রামার রূপকার এই গুণী নির্মাতা। তার হাতে নির্মিত হয় পুলিশ বাহিনীর সদস্যদের নিয়ে নাটক, বাংলাদেশ সেনা বাহিনীকে নিয়ে থিম সং ও টিভি ফিলার। চলচ্চিত্র, মঞ্চ ও টিভিতে তার সান্নিধ্যে এসে অনেকেই আজ সুপ্রতিষ্ঠিত।

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net