বিনোদন ডেস্ক-

ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার প্রয়াত মান্না। অভিনয়ের পাশাপাশি তিনি প্রযোজনায়ও সফলতা পেয়েছিলেন। দীর্ঘ ১০ বছর বন্ধ থাকার পর আবারও মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান ‘কৃতাঞ্জলী কথাচিত্র’ সক্রিয় হয়ে উঠছে মান্নার স্ত্রী শেলী মান্নার হাত ধরে।

এ প্রসঙ্গে শেলী মান্না বলেন, ‘নায়ক মান্না শুধু একজন জনপ্রিয় নায়কই ছিলেন না। তিনি ছিলেন একজন সফল প্রযোজক। এর আগে আমাদের প্রযোজনা প্রতিষ্ঠান ‘কৃতাঞ্জলী কথাচিত্র’ থেকে যত ছবি মুক্তি পেয়েছে তার প্রায় প্রত্যেকটা ছবিই ছিল সুপার হিট। মান্নার চলে যাওয়ার পর থেকে আমিই প্রতিষ্ঠানটি দেখভাল করছি। আর তখন থেকেই চলচ্চিত্র প্রযোজনা করার বিষয়েও চিন্তা করেছি। সম্প্রতি আমরা একটি চলচ্চিত্রের গল্পের কাজ শেষ করেছি। আশা করি, খুব তাড়াতাড়ি আমরা কাজটি শুরু করতে পারব।’

‘কৃতাঞ্জলী কথাচিত্র’ প্রযোজিত নতুন সিনেমার নাম ‘জ্যাম’। ছবির কাহিনি লিখেছেন প্রয়াত চলচ্চিত্র সাংবাদিক আহমদ জামান চৌধুরী এবং পরিচালনা করবেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। তবে ছবিতে কারা অভিনয় করছেন সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। আগামী ২৩ জুলাই বিস্তারিত জানা যাবে।

উল্লেখ্য, এক দশক আগে কৃতাঞ্জলীর ব্যানারে নির্মিত হয় এফ আই মানিক পরিচালিত ‘পিতা মাতার আমানত’। এছাড়াও লুটতরাজ, লাল বাদশা, আমি জেল থেকে বলছি, আব্বাজান, স্বামী স্ত্রীর যুদ্ধ, দুই বধূ এক স্বামী, মনের সাথে যুদ্ধ, মান্না ভাইসহ বেশ কিছু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছে প্রতিষ্ঠানটি। কিন্তু মান্নার মৃত্যুর পর থেমে যায় নতুন ছবির কাজ। সর্বশেষ গেলো বছরের ডিসেম্বরে মুক্তি পাওয়া জায়েদ খান প্রযোজিত ‘অন্তর জ্বালা’ ছবিটির পরিবেশনা করে প্রতিষ্ঠানটি।

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net