অভিনেত্রী জয়া আহসান কলকাতায় ‘ক্রিসক্রস’ নামের একটি সিনেমায় অভিনয় করছেন। ছবিটিতে জয়া আহসানের চরিত্রটি কেমন? সেই খবর জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজার।

কখনও পেশাদার ফটোগ্রাফার, কখনও উঠতি অভিনেত্রী, কখনও একলা মা, কখনও গৃহবধূ— এমনই ভিন্ন রকম ছয় নারীকে নিয়ে বড় পর্দায় গল্প হাজির করছেন পরিচালক বিরসা দাশগুপ্ত। সদ্য মুক্তি পেল এই ছবির ট্রেলার।

‘ক্রিসক্রস’-এ দেখা যাবে জয়া আহসান অভিনয় করছেন মিস সেনের ভূমিকায়। ক্যারিয়ারে সাকসেসফুল কিন্তু ব্যক্তিগত জীবনে একা তিনি। এমন একটি চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া।

অন্যদিকে ইরা নামের একটি চরিত্রে অভিনয় করেছেন মিমি চক্রবর্তী। তিনি চিত্র সাংবাদিক। বয়ফ্রেন্ডের সঙ্গে থাকেন। নুসরাত জাহান এই ছবিতে মেহের নামের মুসলিম একটি মেয়ের চরিত্রে অভিনয় করেছেন। যে কিনা অভিনেত্রী হিসেবে স্ট্রাগল করে যাচ্ছে।
সোহিনী সরকার এই ছবির রূপা। উত্তর কলকাতার গৃহবধূ। ট্র্যাজেডির বুনোট রয়েছে এই চরিত্রের পরতে পরতে। সুজি, এই ছবিতে প্রিয়াঙ্কা সরকারের চরিত্রের নাম। বাঙালি খ্রিস্টান মেয়েটি সিঙ্গেল মাদার। খুব ভালো ছবি আঁকেন তিনি।

‘ক্রিসক্রস’-এর উর্না চরিত্রে দেখা যাবে ঋদ্ধিমা ঘোষকে। একা বসবাস করেন, স্বাধীনচেতা মেয়ে। ছয় নারীর গল্পই ‘ক্রিসক্রস’। এখন ছবিটি কতটা দর্শকদের মন দখল করতে পারে, সেটাই দেখার অপেক্ষা।

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net