আইপিএলের অনুষ্ঠানে রণবীর সিংয়ের পরিবর্তে পারফর্ম করবেন হৃতিক রোশন। ছবি: সংগৃহীত

 ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১১তম আসরের পর্দা উঠতে যাচ্ছে ৭ এপ্রিল। এদিন বলিউড ও ক্রিকেট জগতের তারকাদের মেলা বসতে চলছে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। পরিণীতি চোপড়া, জ্যাকলিন ফার্নান্দেজ, বরুণ ধাওয়ানদের মতো বলিউড তারকাদের সঙ্গে সেদিন স্টেজ মাতাতে দেখা যাবে হৃতিক রোশনকেও। আরেক বলিউড তারকা রণবীর সিংয়ের বদলে নাচবেন তিনি

আইপিএলের উদ্বোধন অনুষ্ঠানে ১৫ মিনিট পারফর্ম করার বিনিময়ে পাঁচ কোটি রুপি নেবেন রণবীর সিং-কথা ছিল এমনই। কিন্তু হঠাৎ ফুটবল খেলতে গিয়ে কাঁধে মারাত্মক আঘাত পান তিনি। এরপর চিকিৎসকরা জানিয়ে দিয়েছেন, এক মাস বিশ্রামে থাকতে হবে রণবীরকে। তার জায়গাতেই আয়োজকরা তাই বেছে নিয়েছেন হৃতিক রোশনকে।

এর আগে ২০১৫ সালে কলকাতায় আইপিএলের উদ্বোধন অনুষ্ঠানেও নেচেছিলেন হৃতিক। এবার দ্বিতীয়বারের মতো আইপিএলে পারফর্ম করবেন তিনি। এরই মধ্যে অনুশীলন শুরু করে দিয়েছেন তিনি।

 এক বিবৃতিতে হৃতিক বলেন, ‘হ্যাঁ আমি আনুষ্ঠানিকভাবে জানাচ্ছি, এ বছরের আইপিএলের উদ্বোধন অনুষ্ঠানে আমি পারফর্ম করব। এরই মধ্যে রিহার্সেল শুরু করে দিয়েছি।’

আইপিএলের উদ্বোধন অনুষ্ঠানে হৃতিক যে গানগুলোতে নাচবেন, সেগুলোর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ধুম মাচালে (ধুম), এক পাল কা জিনা (কাহো না পেয়ার হ্যায়), সেনোরিটা (জিন্দেগি না মিলেগি দোবারা)।

 

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net