Image result for বাবার মত এতো ভালো অভিনয় আমাকে দিয়ে সম্ভব নয়-সিয়াম

দশ বছর আগে অনেকটা ‘অসময়ে’ চলে যান বাংলা চলচ্চিত্রের ব্যাপক জনপ্রিয় নায়ক মান্না। এই নায়কের মৃত্যুর পর তারই নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি চলচ্চিত্র থেকে এবারই নির্মিত হতে হচ্ছে সিনেমা। নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত সিনেমাটির নাম ‘জ্যাম’। সোমবার (২৩ জুলাই) সিনেমাটির মহরত অনুষ্ঠানে হাজির হয়েছিলেন মান্নার একমাত্র ছেলে সিয়াম ইলতিমাস। বর্তমানে ক্যালিফোর্নিয়া স্টেট ইউনিভার্সিটিতে ফিল্ম প্রোডাকশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র তিনি। পড়াশোনার জন্য তিন বছর ধরে যুক্তরাষ্ট্রে থাকছেন এই তরুণ। দেশে ‘এ’ লেভেল শেষ করে তিনি সেখানে পাড়ি জমান। তবে ছুটিতে মাঝে মধ্যে দেশে আসেন।

কিছুদিন আগে গুঞ্জন উঠেছিল সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন সিয়াম। তবে মিডিয়া ভূবন২৪.কম এর সঙ্গে আলাপে মান্নাপুত্র জানান, আপাতত অভিনয় নিয়ে তার কোনও পরিকল্পনা নেই।

সিয়াম বলেন, সিনেমায় কাজ করার পরিকল্পনা কখনই আমার ছিল না। মনে হয় আমাকে দিয়ে অভিনয় হবে না। কারণ আমি অভিনয় করতে পারি না। পড়াশোনা করছি সিনেমা নির্মাণ নিয়ে। তাই ভবিষ্যতে সিনেমা নির্মাণের সঙ্গে যুক্ত হতে পারি।

অনেকেই বলছেন অভিনয় করলে আপনি হয়তো মান্নার জায়গাটা নিতে পারবেন। এ বিষয়টি কিভাবে দেখছেন? উত্তরে সিয়াম বলেন, আমার মনে হয় না আমি আমার বাবার জায়গাটি নিতে পারবো। তার মতো এতো ভালো অভিনয় আমাকে দিয়ে সম্ভব নয়।

একসময় টিভিতে শুধু বাবার সিনেমায় দেখতেন সিয়াম। অন্য বাংলা সিনেমা তার দেখা হতো না। সিয়ামের ভাষ্যে, আমি বাবাকে নিয়ে অনেক গর্ব করি। আমাদের পুরো পরিবার তিনি নিজেই চালাতেন। জীবিত অবস্থায় তিনি বাংলাদেশের এক নাম্বার নায়ক ছিলেন। বাবার সিনেমা ছাড়া আমার অন্য বাংলা সিনেমা কখনো দেখা হয়নি।

মান্নার মৃত্যুতে পারিবারকিভাবে অনেকটা পিছিয়ে যেতে হয়েছে বলে মনে করেন সিয়াম। বলেন, বাবা যখন মারা যান তখন আমার বয়স ছিল ১৩ বছর। আগে থেকেই পরিকল্পনা ছিল দেশের বাইরে পড়াশোনা করবো। কিন্তু তিনি মারা যাওয়ার পর অনেক কিছু থেকে পিছিয়ে যেতে হয়েছে। কারণ বাবা ছিলেন পরিবারের একমাত্র কর্তা। তাই তার মৃত্যুতে সবাই ভেঙে পড়েছিলেন।

মান্নাপত্নী শেলী মান্না ও পুত্র সিয়াম ইলতিমাসের নিবেদনে ‘জ্যাম’ সিনেমাটি নির্মিত হচ্ছে।

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net