ইরফান খানের (বামে) সিনেমার প্রচারণার দায়িত্ব নিয়েছেন সালমান খান, শাহরুখ খান ও আমির খান। ছবি: সংগৃহীত

শাহরুখ খান, আমির খান এবং সালমান খান ইরফানের ‘ব্ল্যাকমেইল’ সিনেমার বিশেষ প্রদর্শনীতে উপস্থিত ছিলেন। সিনেমাটি তাদের কাছে ভালোলাগার কারণে তারা সিনেমাটি প্রচারের দায়িত্ব নিয়েছেন।

ইরফান খানবলিউডের এই মেধাবী অভিনেতা সর্বশেষ অভিনয় করেছেন ‘ব্ল্যাকমেইল’ সিনেমায়। এখন এই সিনেমার প্রচারণায় ব্যস্ত থাকার কথা তার। কিন্তু প্রকৃতি তার জন্য অন্য কিছু নির্ধারণ করে রেখেছে। বর্তমানে তিনি নিউরো এন্ডোক্রিন টিউমারে আক্রান্ত।

স্নায়ুতে টিউমার হওয়ার কারণে যুক্তরাজ্যে চিকিৎসা নিতে হচ্ছে ইরফানকে। আর তাই তার সিনেমার প্রচারণার দায়িত্ব নিয়েছেন বলিউডের তিন ‘খান’শাহরুখ, সালমান এবং আমির।

মুম্বাই মিররের প্রকাশিত খবর অনুযায়ী, শাহরুখ খান, আমির খান এবং সালমান খান ইরফানের ‘ব্ল্যাকমেইল’ সিনেমার বিশেষ প্রদর্শনীতে উপস্থিত ছিলেন। সিনেমাটি তাদের কাছে ভালোলাগার কারণে তারা সিনেমাটি প্রচারের দায়িত্ব নিয়েছেন।

এই ঘোষণা শোনার পর বি-টাউনে বলা হচ্ছে, ইরফান খান একটি অপ্রত্যাশিত ঘটনা তৈরি করেছেন। ইরফানের কারণে শাহরুখ, সালমান ও আমির একজোট হতে যাচ্ছেন। বলিউডের এই তিন ‘খান’ অভিনেতাকে একসঙ্গে পাওয়া যেহেতু দুষ্কর, তাই এই ঘটনাটি ভক্তদের কাছে স্মরণীয় হয়ে থাকবে বলে মনে করছেন বলিউড-বোদ্ধারা।

সূত্র: ডেকান ক্রনিকল

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net