প্রথম ছবিতেই অনেক বোল্ড অবতারে সাইফ-কন্যা সারা!

সাইফ আলি খানের কন্যা সারা আলি খানের ডেবিউ নিয়ে একাধিক সমস্যা, বহু চর্চায় এক সময় ভরে উঠেছিল বলিপাড়া। কখনও ছবির পরিচালকের সঙ্গে সমস্যা তো কখনও প্রযোজকের সঙ্গে। সেসব ছাপিয়ে নিজের প্রথম ঝলকেই মাত করলেন সারা। নায়কের সঙ্গে লিপ লকে, নিজের ইউনিক গ্ল্যামারে নজর কাড়লেন দর্শকের। ডেবিউটান্ট বলে কনসিডর করার কোনও প্রশ্নই নেই। বোল্ড সিক্যুয়েন্সে রীতিমত সাবলিল নায়িকা।

রোম্যান্স, অ্যাকশন, রহস্য, কমেডি, ভৌতিক, থ্রিলার। এই ধরণের জনরাহর ছবি এখন সকলের কাছে জলভাত। এমনকি সব রোম্যান্টিক-কমেডি, হরর-কমেডি, অ্যাকশন-থ্রিলার এই টাইপের সিনেমাতেই মন বসেছে দর্শকদের। তবে রোম্যান্টিক-থ্রিলার নিয়ে খুব একটা ফিল্ম দেখা যায় না বলিউডে কিংবা টলিউডে। সেই জনরাহ নিয়ে হাজির হয়েছেন পরিচালক অভিষেক কাপুর। মুক্তি পেল ‘কেদারনাথ’ ছবির অফিশিয়াল টিজার। কোনও ডায়লগ ছাড়াই যে এক মিনিটের ট্রেলার দর্শকদের মনে দাগ কাটতে পারে প্রমাণ করে দিলেন অভিষেক।

কেদারনাথের বন্যাকে কেন্দ্র করেই গড়ে উঠবে সুশান্ত সিং রাজপুত এবং সারা আলি খানের প্রেমকাহিনি। ভয়াবহ প্রাকৃতিক দুর্যোগের মধ্যেই শুরু হবে ভালবাসার যুদ্ধ। এই ছবির মাধ্যমেই টিনসেলে ডেবিউ করতে চলেছেন সারা আলি খান। সাধারণ পরিবারের মেয়ে হিসেবে দেখা গিয়েছে সারাকে। সালওয়ার পরা শান্ত, চুপচাপ মেয়ে। অন্যদিকে সুশান্তকে ততটাই চঞ্চল। কথায় বলে, অপোজিট অ্যাট্র্যাক্টস। তেমনটাই ঘটেছে তাঁদের ক্ষেত্রে। টিজার দেখে মনেই হচ্ছে না যে এই প্রথম সারা এবং সুশান্ত স্ক্রিন স্পেস শেয়ার করেছেন।

এক মিনিটের ভিডিওতে সুশান্ত এবং সারার রসায়ন অতুলনীয়। প্রেম, যুদ্ধ, ট্র্যাজেডির সঠিক পরিমাণে তৈরি হয়েছে এই টিজার। কোনও ডায়লগ ছাডা়ই দর্শকদের উৎসাহ বাড়িয়ে দিয়েছে ‘কেদারনাথ’। সারার স্ক্রিন প্রেজেন্স বেশ আকর্ষনীয় বলেই মনে করছেন ফ্যানেরা। স্বাভাবিকভাবেই শুরু হয়েছে সারা এবং জাহ্নবীর মধ্যে তুলনা। নেটিজেনের মতে, জাহ্নবীর থেকে সারার গ্ল্যামার, চাহনি ভালোই। এমনকি কয়েকজন অনুমান করেও বলতে শুরু করেছেন, সারার অভিনয় ক্ষমতার, জাহ্নবীর অভিনয়ের চেয়ে ঢের বেশি ইম্প্রেসিভ।

ছবিটি নিয়ে প্রথম থেকেই সমস্যার অন্ত ছিল না। পরিচালক-প্রযোজকের সঙ্গে সারার আইনি সমস্যা। পরিচালক এবং প্রযোজকের সমস্যা। এই বছরের শুরু দিকেই মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটি। তা পিছিয়ে গিয়ে ঠিক হয়েছিল ৩০ নভেম্বর। অবশেষে সমস্ত বাধা কাটিয়ে ৭ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ‘কেদারনাথ’৷ খুব শীঘ্রই ট্রেলার মুক্তি পাবে বলেই জানিয়েছেন পরিচালক।

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net