বিনোদন ডেস্ক-

বলিউডের দুই তারকা অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও প্রিয়াংকা চোপড়া। মাঝে দীপিকা বেশ কিছুদিন বলিউড থেকে দূরে সরে হলিউডে স্থায়ী হওয়ার চেষ্টা করেছিলেন। প্রিয়াংকা এখনো হলিউডের কাজেই মন দিয়ে রেখেছেন। তবে হলিউডের পাঠ আপাতত চুকিয়ে বলিউডের কাজে মন দিচ্ছেন দু’জনই।

শোনা যাচ্ছে, এই দুই তারকা হলিউডে পুরো মনোযোগ দিয়েও খুব একটা পাত্তা পাচ্ছেন না। তাই তারা আবার বলিউডে ফিরছেন। তবে তা কি আদৌ সত্যি?

দীপিকা ‘ট্রিপল এক্স: জ়্যান্ডার কেজ’ করার পর নিজের ভারতীয় ক্যারিয়ারেই মন দিয়েছিলেন। একটি সুপারহিরোর চরিত্রে তার অভিনয়ের কথা রয়েছে। বিশাল ভরদ্বাজের সঙ্গে পরের ছবির ভবিষ্যৎও আশঙ্কাজনক। কারণ ছবির আরেক অভিনেতা ইরফান খান অসুস্থ। লন্ডনে তার চিকিৎসা চলছে।

অন্যদিকে প্রিয়ংকাকে তেমন কোনও নামকরা প্রযোজনায় দেখা না গেলেও তাকে নিয়ে সমালোচনার শেষ নেই। হয়তো তার জন্যই মিডিয়ার সামনে উপস্থিতি বজায় রাখতে যে কোনও প্রচারে প্রিয়াংকাকে দেখা যায়। মেগান মার্কেল ও প্রিন্স হ্যারির রাজকীয় বিয়েতে নিমন্ত্রণ রক্ষা বা নিক জোনাসের সঙ্গে প্রেম। ভারতে তার শেষ ছবি মুক্তি পেয়েছিল ‘জয় গঙ্গাজল’। ছবিটি বক্স অফিসে তেমন পাত্তা পায়নি। বোধহয় সেই কারণেই সালমান খানের বিপরীতে ‘ভারত’ এ সই করেছেন প্রিয়াংকা।

হলিউডে ‘ইজ়ন্‌ট ইট রোম্যান্টিক’ ছবিতে প্রিয়াংকার সাথে দেখা যাবে লিয়াম হেমসওয়ার্থকে। সেই ছবিও মাল্টিস্টারার। আবার ফারহান আখতারের সঙ্গে সোনালি বসুর ‘দ্য স্কাই ইজ় পিঙ্ক’ ছবিতেও থাকছেন এই নায়িকা।

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net