বিনোদন ডেস্ক-

ভারতীয় সিরিয়ালের জনপ্রিয় মুখ হিনা খান। পর্দায় তাকে বেশ শান্ত আর আদর্শ স্ত্রী রূপেই দেখা যায়। ‘বিগ বস’ প্রতিযোগিতার মাধ্যমে তিনি বেশ আলোচিত হয়েছেন। এবার তার বিরুদ্ধে গয়না চুরির অভিযোগ এনেছে একটি জুয়েলারি ব্র্যান্ড সংস্থা।

ওই জুয়েলারি সংস্থার অভিযোগ, গত এপ্রিলে দাদা সাহেব ফালকে পুরস্কারের অনুষ্ঠানের জন্য হিনাকে তারা ১২ লাখ টাকার গয়না পরতে দিয়েছিলেন। তবে হিনা সেই গয়না ফেরত দেননি। হিনাকে গয়না ফেরত দেয়ার কথা বলা হলে তার স্টাইলিস্ট ওই গয়না হারিয়ে ফেলার কথা জানান। পরবর্তীতে ১৫ দিনের মধ্যে ওই গয়না ফেরত দেওয়ার দাবিতে হিনাকে নোটিশ পাঠায় জুয়েলারি ব্র্যান্ডটি।

এ প্রসঙ্গে টুইট করে হিনা জানান, ‘প্রথমত আমার বাড়িতে কোন আইনি নোটিশ আসেনি। আর তাছাড়া আমি ওই ফ্যাশন ব্র্যান্ডের কোন গয়নাই পরিনি। কারণ ওইগুলো আমার পছন্দ ছিল না। পছন্দ না হওয়ার কারণেই আমি ফেরত পাঠিয়ে অন্য একটি সংস্থার গয়না পরেছিলাম।

ঘটনাচক্রে আমার স্টাইলিস্ট হেমলতার সহকারী সেই গয়নাগুলো ফেরত দিতে গিয়ে অটোতে হারিয়ে ফেলেন। আর আমার কাছে আইনি নোটিশ পৌঁছানোর যে খবর দেখানো হচ্ছে সেটা সম্পূর্ণ ভুল। যারা আমার বিরুদ্ধে গয়না নেওয়ার অভিযোগ আনছেন, তারা প্রামাণ করুন যে ওটা আমি নিয়েছিলাম।’

তিনি আরো জানান, ‘আমি নিয়ে থাকলে আমাকে স্বাক্ষর করেই নিতে হতো। এই ঘটনায় আমার বদনাম হয়েছে। আমার আইনজীবী বিষয়টি দেখছেন। যারা আমার বিরুদ্ধে এই অভিযোগ এনেছেন তাদের সঙ্গে কী ঘটতে চলেছে তারা এবার বুঝতে পারবেন। এবার তারা আমার কাছ থেকে আইনি নোটিশ পাবেন। আমি তাদের ক্ষমা চাইতে বাধ্য করবো।’

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net