বিনোদন ডেস্ক :: ‘ক্যালকাটা নাস্তা’-র মতই মিষ্টি এবং ক্রাঞ্চি ছিল তাঁদের সম্পর্ক। ‘ভালোবাসা’ থেকে গেছে মনের মণিকোঠায়। এই মুচমুচে সম্পর্কের মধ্যে যে নাম উঠে আসবেই তাঁরা হলেন অভিনেত্রী মুনমুন সেন এবং ইমরান খান। আপনারা এটা ভাবতেই পারেন কেন আবার তাঁদের নাম শিরোনামে। পাকিস্তানের কুর্সিতে বসতে চলা ইমরানের জয়ের খবর নিয়ে যখন মাতামাতি করছিল গোটা দেশ তখন চুপ করে কি তিনিও থাকতে পারেন?

তখন পাকিস্তানি ক্রিকেটার ইমরান খানের সঙ্গে অভিনেত্রী মুনমুন সেনের চুটিয়ে প্রেম করার গুঞ্জন রটেছিল, তবে এটি গুঞ্জনই থেকে গেছে। শুধুমাত্র মুনমুন সেনই নয় ইমরান সঙ্গে অভিনেত্রী জিনত আমনের সম্পর্ক নিয়ে শুরু হয়েছিল জল্পনা।

কিন্তু, তাদের সম্পর্কে বাঁধা হয় দুই দেশ। এরপর, বেনজির ভুট্টোর সঙ্গে ইমরানের সম্পর্ক নিয়েও নানারকম খবর ছড়ায়। তবে সুচিত্রা কন্যা মুনমুন সেনের সঙ্গে তার সম্পর্ক আজও প্রশ্নের মুখে ফেলে রেখেছে সকলকে। পরে ক্রিকেটার ইমরান খান এবং অভিনেত্রী মুনমুন সেন দুজনই রাজনীতিতে সক্রিয় হন। বন্ধ হয়ে যায় কথাবার্তা। কিন্তু বিভিন্ন মহলের দাবি এক সময় নিয়মিত যোগাযোগ ছিল দুজনের। তবে আজ সবই অতীত।

পাকিস্তানের গদিতে বসতে চলা ইমরানের জন্য না হয় মুনমুনের নির্বাক শুভেচ্ছা রইল৷ বৃষ্টি ভেজা কলকাতা থেকে পাঠানো সাংসদ সেই নীরব শুভেচ্ছা হয়ত নিশ্চিন্তেই নিয়েছেন পাকিস্তানের কিং খান৷ রাষ্ট্রীয় সফরে যেদিন দেখা হবে দুজনের। আর তখন একটাই প্রশ্ন ভেসে আসবে ইমরানের দিকে ‘হাই ইমরান হাউ আর ইউ…

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net