যিনি রাঁধেন, তিনি চুলও বাঁধেন

গত ১৭ অক্টোবর মাছরাঙ্গা টেলিভিশনে যারা রাতের খবর দেখতে বসেছিলেন তাদের চক্ষু ছানাবড়া হয়ে গিয়েছিল। ১০ টা বাজতে যার স্ক্রিনে এলেন তারা সংবাদ পাঠক নন, অভিনয়শিল্পী।  খবর পড়তে এসেছেন চঞ্চল চৌধুরী ও জয়া আহসান। দুই অভিনয়শিল্পীকে দেখে আসলে দর্শকেরা তখনও বুঝে উঠতে পারছিলেন না আসলে কী ঘটতে যাচ্ছে। কিন্তু উপস্থিত দুই অভিনয় শিল্পী সুনিপুণভাবে সংবাদ পাঠ করে গেলেন। সংবাদ শেষেও দর্শকেরা ঘোর কাটাতে পারছিলেন না।

পরবর্তীতে এই সংবাদ পাঠের ভিডিও সোশ্যাল মিডিয়ার ভিডিও শেয়ারিং প্ল্যাটফরমে ছড়িয়ে পড়ে। জয়া বন্দনায় সোশ্যাল মিডিয়া ভরে যায়। এমন ‘ইনোভেটিভ আইডিয়া’য় মুগ্ধ সকলেই। জয়া আহসান মুক্তিপ্রাপ্ত দেবী’তে অভিনয় যেমন করেছেন তেমনি এই ছবির প্রযোজক তিনি। এরপর সংবাদ পাঠক হিসেবেও যথার্থ পরিচয় দিয়ে ফেললেন। কিন্তু জয়ার পরিচয় যেন কোনো বৃত্তে আটকানো যাচ্ছে না। ক্রমাগত সেই পরিচিতির ব্যাপ্তি বাড়তে থাকলো। এই যেমন চট্টগ্রামের সিলভার স্ক্রিন সিনেমা হলের ঘটনার কথাই বলা যেতে পারে।

গত রবিবার জয়া আহসান ও শবনম ফারিয়া দেবী ছবির প্রচারণায় চট্টগ্রামে যান। সেখানের আলমাস ও সিলভার স্ক্রিন সিনেমা হলে দর্শকদের সাথে বসে ছবি দেখেন। শুধু তাই নয় সিনবেমা শুরুর আগে সিলভার স্ক্রিন সিনেমা হলের টিকেট কাউন্টারে বসে ৩০ মিনিট বিক্রি করেন জয়া আহসান ও শবনম ফারিয়া। মজার ঘটনা হলো এই দুইজন কাউন্টারে বসতেই তিন দিনের অগ্রিম টিকেট শেষ হয়ে যায়।

জয়ার কর্মকাণ্ড সম্পর্কে মন্তব্য করতে গিয়ে সিনেমা দর্শক মাসুদ রানা নকীব নামের এক ব্যক্তি বলেন, ‘দেবী প্রযোজনা করে প্রথমবার প্রযোজকদের তালিকায় নিজের নাম লিখিয়েছেন। আর এই দেবীর প্রচার ও প্রচারণার জন্য নিত্যনতুন কৌশল এপ্লাই করে তিনি সবাইকে চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিলেন একজন প্রযোজকের কিভাবে দায়িত্ব পালন করতে হয়।’

ঘটনা এখানেই শেষ না। অন্তত দেবী টিমের সাথে প্রচারের দায়িত্বে থাকা রুম্মান রশিদ খানের মাধ্যমে জানা যাচ্ছে এমন নানান মজার তথ্য। চট্টগ্রামে দুই হল ভিজিট করতে হবে, নিজেদের মেক আপ ঠিক করতে গিয়ে জয়া দেখলেন শবনম ফারিয়া হাত ভেঙে ফেলায় মেক আপ নিতে পারছেন না। এগিয়ে গেলেন জয়া। পেশাদার মেকআপ আর্টিস্ট-এর মতো করে জয়াকে সাজিয়ে দিলেন। জয়ার গুণগান হওয়াটাই তাই স্বাভাবিক ধরে নিচ্ছেন সকলে।

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net