বিনোদন ডেস্ক-

বলিউডের তারকা অভিনেতা শাহরুখ খান। স্ত্রী-সন্তানদের নিয়ে বেশ সুখেই আছেন তিনি। তার এই খ্যাতি ও সুখের পেছনে রয়েছেন একজন নারী। তিনি শাহরুখপত্নী গৌরী খান। এমন তথ্য নিজেই জানিয়েছেন কিং খান।

সম্প্রতি বেশ আলোচিত এক সামাজিক যোগাযোগ মাধ্যম হচ্ছে ইনস্টাগ্রাম। তাতে প্রতিনিয়তই কমবেশ খবর পাওয়া যায় বিভিন্ন দেশের বিভিন্ন জনপ্রিয় তারকাদের। তবে এবার খবর পাওয়া যায় শাহরুখ খানের ব্যক্তিগত জীবন নিয়ে। তার এক ভক্তের প্রশ্নের উত্তর দিলেন।

ইনস্টগ্রামে নতুন এক ফিচার ‘আস্ক মি অ্যানি কোয়েশ্চেন’ নামক  চালু করেছে। সেখানে ভক্তরা চাইলেই তাদের পছন্দের তারকার কাছে যে কোনো প্রশ্ন করতে পারবেন। এই ফিচারটি বলিউদের অনেকে ব্যবহার করে তাঁদের ভক্তদের নানা প্রশ্নের উত্তর দিয়েছেন।

এবার এই ফিচারটি ব্যবহার করে ভক্তদের প্রশ্নের উত্তর দিয়েছেন শাহরুখ। অনেক প্রশ্নের মাঝে কিং খানের একজন ভক্ত তাকে প্রশ্ন করেন আপনি কেনো এতো জলদি বিয়ে করেছেন স্যার? ভক্তের প্রশ্নের উত্তরে ‘কিং খান’ খ্যতি এই তারকা বলেন, ‘ভাই ভালোবাসা ও সৌভাগ্য জীবনে যে কোনো সময় চলে আসে। গৌরীর সঙ্গে দুটিই আমার জীবনে এসেছে।’

প্রসঙ্গত, ১৯৯১ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন শাহরুখ-গৌরী। আরিয়ান খান, সুহানা খান ও আব্রাম খান নামে তাদের তিন সন্তান রয়েছে।

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net