ছবি: সংগৃহীত

বলিউডে আমির খান মানেই যেন ভিন্ন চমক। আর সাথে যদি থাকেন অমিতাভ বচ্চনের মতো কিংবদন্তি অভিনেতা, ক্যাটরিনা কাইফের মতো গ্ল্যামার গার্ল।

তবে দর্শকের আগ্রহ একটু বেশিই থাকবে।এবার অমিতাভ বচ্চন-ক্যাটরিনাকে নিয়ে একই সিনেমায় হাজির হচ্ছেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’-খ্যাত আমির খান। ছবির নাম ‘থাগস অব হিন্দুস্তান’।

শুটিং শুরুর পর থেকেই আলোচিত হচ্ছে ছবিটি। এবার মুক্তি পেল ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির একটি গানের টিজার।‘সুরাইয়া’ নামের এই গানটির সঙ্গে নেচেছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। মুক্তির পরই নানা রকম মন্তব্য আসতে শুরু করে। ক্যাটের প্রশংসায় পঞ্চমুখ হন মিস্টার পারফেকশনিস্ট আমির খান।


আরও পড়ুন :
——————————————————-

এদিকে বলিউডের একাধিক কোরিওগ্রাফার বলেন, পর্দায় যতই সহজ মনে হোক না কেন এই স্টেপগুলো কিন্তু একেবারে সহজ নয়। এর জন্য ক্যাটরিনাকে অনেক পরিশ্রম করতে হয়েছে,

সেটা বোঝা যাচ্ছে।আমির খান বলেন, কয়েক যুগ ধরে অনুশীলন করলেও আমার পক্ষে ক্যাটরিনার মতো নাচা সম্ভব না। গানটা বেশ মজার। ক্যাটরিনার সঙ্গে আমিও রয়েছি। তবে আমি দশ বছর প্র্যাকটিস করলেও ক্যাটরিনার মতো ভালো নাচতে পারতাম না।

গানটির প্রশংসা করে আমির খান বলেন, সুরাইয়ার লিরিক্স আমার দারুণ পছন্দ হয়েছে। গানটায় সুরাইয়া এবং ফিরঙ্গির সম্পর্ক খুব সুন্দর করে ফুটিয়ে তুলেছে।

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net