প্রতি বার শাহরুখকে সামলে নিয়েছেন গৌরী

বলিউডে শাহরুখ খান গৌরী খানের প্রেম, বিয়ে, দাম্পত্য যেকোনও দম্পতির কাছেই স্বপ্নের। জীবনে বহু কিছু ঘটেছে তবুও শাহরুখ-গৌরী কখনওই তাঁদের সম্পর্ক ভাঙার কথা ভাবতেও পারেননি। বিয়ের পর দীর্ঘ ২৭ বছরের দাম্পত্য জীবন কাটাচ্ছেন শাহরুখ-গৌরী।

আজ তিনি বলিউড বাদশা ঠিকই তবে শাহরুখ খানের জীবনের শুরুটা হয়েছিল শূন্য থেকেই। যখন শাহরুখ খানের কাছে থাকার জন্য মুম্বইয়ে কোনও জায়গা ছিল না, রাস্তায় শুয়ে দিন কেটেছে, ঠিক সেই সময় থেকেই শাহরুখের হাত ধরেছিলেন গৌরী।

আজও সেই হাতটা তিনি ছাড়েননি। সম্প্রতি সালমান খানের শো ‘দশ কা দম’-এ এসে সকলের সামনে বিশেষ কিছু স্বীকারোক্তি করেছেন শাহরুখ। কিং খান বলেন, তিনি জীবনে বহু ভুল করেছেন তবুও গৌরী তাঁর হাত ছাড়েননি। আমি যতই খারাপ হয়ে যাই, যতই খারাপ কাজ করি, সেসবকিছু যদি কেউ সামলে নিতে পারে তা শুধুই গৌরী। আমি তো মনে করি গৌরীই আমার জীবনের সবকিছু সামলে নিয়েছে।

শাহরুখ আরও বলেন, আমি জীবনে অনেক বড় অপরাধ করেছি। অনেক নোংরা কাজ করেছি কিন্তু কখনও না কখনও ও চুপ থেকে আমায় সামলে নিয়েছে।

প্রসঙ্গত, ২০১১ সালে শাহরুখ-প্রিয়াঙ্কার প্রেমের খবরে সরগরম ছিল বি-টাউন।  যদিও শাহরুখ  বা প্রিয়াঙ্কা দুজনের কেউই বিষয়টি নিয়ে কোনও দিনই মুখ খোলেননি।  তবে প্রিয়াঙ্কার জন্য নাকি মান্নাতে গৌরীর সুখের সংসারে ঝড় উঠেছিল বলেও শোনা যায়। তবে যেকোনও কারণেই হোক সেই সম্পর্ক টেকেনি। জিনিউজ

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net