‘মেঘ বলেছে’ গান দিয়ে ঈদ মাতাবে আসিফ-কর্নিয়া

বাম থেকে জাহিদ বাশার পংকজ, আসিফ আকবর, ,কর্ণিয়া ও নাজির মাহমুদ। ছবি: সংগ্রহ

বাংলাদেশের গানের জগতে আসিফ আকবর এখন অপ্রতিদ্বন্ধী তারকা। কর্নিয়াও গায়িকা হিসেবে তারকা খ্যাতি পেয়েছেন ইতিমধ্যে। তাদের কন্ঠে দ্বৈত গানগুলো ইতিমধ্যে শ্রোতাদের মনে বিশেষ স্থান করে নিয়েছে। তারই ধারাবাহিকতায় ঈদুল আযহায় প্রকাশ পেয়েছে আসিফ-কর্নিয়া‘র দ্বৈত গান ‘মেঘ বলেছে’।

‘মেঘ বলেছে’ গানের ভিডিওতে একটি দৃশ্যে আসিফ ও কর্ণিয়া

‘মেঘ বলেছে’ গানের ভিডিওতে একটি দৃশ্যে আসিফ ও কর্ণিয়া

মাল্টি সোর্সিং লিমিটেডের ব্যানারে প্রকাশিত ‘মেঘ বলেছে’ গানটি লিখেছেন জনপ্রিয় গীতিকার অনুরূপ আইচ। সুর করেছেন দেশবরেণ্য সুরকার নাজির মাহমুদ। সংগীত পরিচালনা করেছেন খ্যাতিমান সংগীত পরিচালক জাহিদ বাশার পংকজ। রূপকথা এন্টারটেইনমেন্টের তত্বাবধানে ‘মেঘ বলেছে’ গানের ভিডিও নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন। এই গানে মূখ্য ভূমিকায়ও দেখা যাবে আসিফ ও কর্নিয়াকে।

এ প্রসঙ্গে আসিফ বলেন, ‘মেঘ বলেছে’ গানটি আশা করি সবার ভালো লাগবে। অনুরূপ আইচ ভালো লিখেছেন। আর সুরকার হিসেবে আমি নাজির মাহমুদের উপর প্রচণ্ড আস্থাশীল। কাজেই এই গানের সুরও অসাধারণ হয়েছে। খুব সুন্দর মিউজিক করেছেন পংকজ। সেই সাথে কর্নিয়ার মিষ্টি কন্ঠ রয়েছে এই গানে। আমি আশাবাদী এই গান নিয়ে।

অন্যদিকে, কর্নিয়া বলেন, অনুরূপ আইচ দা’র কারণে মূলত এই গান করা। এর আগে উনার লেখা ‘নববর্ষ’ গানটি করে বেশ সাড়া পেয়েছি। এই প্রথম আমি উনার লেখা রোমান্টিক গান করেছি আসিফ ভাইয়ের সঙ্গে। আশা করি, আমার আর আসিফ ভাইয়ের আগের গানগুলোর মতো এই গানটাও সবার কাছে ভালো লাগবে।


Leave a Reply

%d bloggers like this: