ওয়েব সিনেমায় ইমনের নায়িকা সায়নী

-‘সিনেমার পর্দায় সব চরিত্র কাল্পনিক’ শুটিংয়ের ফাঁকে ইমন ও সায়নী ঘোষ-‘সিনেমার পর্দায় সব চরিত্র কাল্পনিক’ শুটিংয়ের ফাঁকে ইমন ও সায়নী ঘোষমডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করা চিত্রনায়ক ইমন ২০০৭ সালে এসে চলচ্চিত্রেও নাম লেখান। এক দশকের অভিনয়জীবনে অনেক চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। এবারই প্রথম ওয়েব সিনেমায় অভিনয় করছেন ইমন। এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন কলকাতার টেলিভিশন ও চলচ্চিত্রের পরিচিত মুখ সায়নী ঘোষ। 
‘সিনেমার পর্দায় সব চরিত্র কাল্পনিক’ নামের এই ছবির পরিচালক কৃষ জয়দীপ সুমন। গত ঈদের আগে বেশ কয়েক দিন চুপিসারে কলকাতায় ওয়েব সিনেমার শুটিং করেন ইমন। তিন দিন ধরে কলকাতার বিভিন্ন লোকেশনে ছবিটির শেষ দিককার অংশের শুটিং করছেন বলে প্রথম আলোকে জানান তিনি। 
ইমন বলেন, ‘প্রযুক্তির উন্নতির সঙ্গে সবখানে একটা বদলের ছোঁয়া লেগেছে। ওয়েব সিরিজ ও ওয়েব সিনেমা ভাবনাটা আমাদের এখানে একেবারে নতুন হলেও উন্নত বিশ্বের দর্শকেরা আরও আগে এসবের সঙ্গে পরিচিত। আস্তে আস্তে আমাদের এখানেও বিষয়টা জনপ্রিয়তা পাবে।’ 
‘সিনেমার পর্দায় সব চরিত্র কাল্পনিক’ শুটিংয়ে ইমন ও সায়নী ঘোষ‘সিনেমার পর্দায় সব চরিত্র কাল্পনিক’ এই ওয়েব সিনেমায় চিত্রনায়ক ইমন একজন নির্মাতার চরিত্রে অভিনয় করেছেন বলে জানান। তিনি বলেন, ‘গল্পটা নিয়ে কথা বলার একপর্যায়ে ভালো লাগে। অন্য রকম একটা ব্যাপার আছে। মুক্তির আগে বিস্তারিত জানাতে চাই না। চলচ্চিত্রপ্রেমী দর্শকদের এটুকু আশ্বস্ত করতে পারি, ছবিটি দেখে ভালো লাগবেই। আর সায়নী ঘোষের কলকাতায় পরিচিতমুখ, সহশিল্পী হিসেবে তাঁর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা দারুণ।’ 
১ ঘণ্টা ১০ মিনিট ব্যাপ্তির ‘সিনেমার পর্দায় সব চরিত্র কাল্পনিক’-এ ইমন, সায়নী ঘোষ ছাড়া অভিনয় করছেন কলকাতার বিশ্বজিৎ। প্রযোজনা প্রতিষ্ঠানের ইচ্ছা আছে সামনের ঈদ অথবা পূজায় ছবিটি মুক্তি দেওয়ার—এমনটাই জানালেন ইমন।

READ  রাস্তায় দাঁড়িয়ে চেঁচিয়ে বলব- আমি বিয়ে করছি না : তামান্না ভাটিয়া

Leave a Reply

%d bloggers like this: