দিশা পাটানি

দিশা পাটানিনতুন ছবি হবে। দরকার একটা নীল ও স্বচ্ছ জলের সৈকত। কিন্তু কোথায় সেটা? নায়ক-নায়িকাসহ চলল সাগর-সন্ধান। অভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে চার মাস বোম্বে, গোয়া আর মরিশাস ঘুরে দিশেহারা হয়ে পড়লেন বলিউড তারকা দিশা পাটানি। অবশেষে পাওয়া গেছে নীল সাগর।

শিগগির শুরু হবে মোহিত সুরির নতুন ছবি ‘মালাং’-এর শুটিং। এখনকার বলিউডের সবচেয়ে আবেদনময়ী অভিনেত্রী দিশা পাটানি হবেন সেই ছবির নায়িকা। সালমান খানের সঙ্গে ‘ভারত’ ছবিতে অভিনয়ের পর তাঁর বৃহস্পতি এখন তুঙ্গে। যেখানেই হাত রাখছেন, সোনা হয়ে যাচ্ছে। তাঁর আগের ছবিগুলো ছিল শতকোটির ঘরে, আর ভারত হাঁটছে ২ শতকোটির দিকে।

‘ভারত’ ছবিতে দিশাকে কসরত করতে দেখা গেছে ডাঙায়। ‘মালাং’ ছবিতে দেখা যাবে জলে। তাঁর ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছে, নতুন ছবিতে তিনি হয়ে উঠবেন জলফড়িং। স্কুবা ডাইভিং, কাইট সার্ফিংসহ নীল জলের নিচে চড়ে বেড়াতে দেখা যাবে দিশাকে। এ রকম চরিত্র চনমনে গড়নের এই অভিনেত্রীর বিশেষ পছন্দের। সুতরাং ভক্তদের জন্য শুরু হচ্ছে এক নতুন দিশাকে আবিষ্কারের অপেক্ষা।

‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘বাঘি টু’, ‘ভারত’ ছবিগুলো শতকোটি রুপি আয় করায় দিশা ক্রমশ কাঙ্ক্ষিত হয়ে উঠছেন। আর প্রতিটি ছবিতেই যেন নিজেকে ছাড়িয়ে যাচ্ছেন এই অভিনেত্রী। ডেকান ক্রনিকল

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net