জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজকে মনমালিন্য ভুলে আবার এফডিসিতে ফিরে আসার অনুরোধ করলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর।

শুক্রবার রাতে রাজধানীর সোনারগাঁও হোটেলে ‘বিজলী’ ছবির মুক্তি উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে আবদুল আজিজকে জন্মদিনের শুভেচ্ছা জানান মিশা।

এরপর প্রযোজক আজিজকে উদ্দেশ্যে করে মিশা সওদাগর বলেন, আজিজ ভাই, আপনার হাত ধরে এদেশে ডিজিটাল চলচ্চিত্র যাত্রা শুরু করেছে। এতবড় কাজ করলেন আপনি, অথচ এফডিসির মূলধারার কয়েকটা মানুষ অভিমান করে বসে থাকবে এটা হতে পারেনা।

আট শতাধিক ছবির এই খল অভিনেতা বলেন, আজিজ ভাই আপনি এফডিসি ফিরে আসুন। যারা অভিমান করে আছে তাদের নিয়ে আরো শক্ত হয়ে কাজ করুন। আপনি এগিয়ে এলে আপনার কিছু আসবে যাবে না, বরং আপনি আরো এগিয়ে যাবেন।

মিশা আরো বলেন, আজিজ ভাই আমি আপনাকে চিনি। আপনি আপাদমস্তক একজন শিল্পমনা মানুষ। আপনি এফডিসিকে বুকে নিয়ে কাজ করুন। ছোট হবেন না, বরং বড় হবেন।

যোগ করে মিশা সওদাগর আরো বলেন, আপনার টাকার দরকার নেই। আমি আপনাকে চিনি। আপনি সম্পূর্ণ শিল্প সত্ত্বার তৈরি একজন মানুষ। এফডিসিতে আপনি ফিরে আসুন, এদেশে চলচ্চিত্রের রাজা হয়ে থাকবেন আপনি আজিজ ভাই।

গেল বছরের শেষ দিকে যৌথ প্রযোজনায় ছবি নির্মাণকে কেন্দ্র করে এফডিসির বিভিন্ন সংগঠন ও জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজের মধ্যে দূরত্ব সৃষ্টি হয়। এর প্রেক্ষিতে শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর সবকিছু ভুলে আবারো আবদুল আজিজকে এফডিসি ফিরে আসার অনুরোধ জানান।

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net