Image result for দুবাই থেকে ফিরে দক্ষিণ কোরিয়ায় অপু বিশ্বাস

বিনোদন প্রতিবেদক- ঢালিউড কুইন খ্যাত জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস ইদানিং অভিনয়ের পাশাপাশি দেশ বিদেশে স্টেজ শো’তে নিয়মিত পারফর্ম করছেন।তার অংশ হিসেবে নিয়মিত দেশ বিদেশে ছুটতে হচ্ছে এ অভিনেত্রীকে। গেলো সপ্তাহে দুবাই থেকে শো করে দেশে ফিরেন তিনি। দেশে ফিরেই গতকাল শুক্রবার মধ্যরাতে আবারো উড়াল দিয়েছেন দক্ষিণ কোরিয়ার উদ্দেশ্যে।

কারণ হিসাবে জানা গেছে, দক্ষিন কোরিয়ার আনসান ওয়া স্টেডিয়ামে আগামীকাল ২৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে ‘বাংলাদেশ ফ্যাস্টিভ্যাল ২০১৮’। এই ফ্যাস্টিভ্যালে পারফর্ম করবেন অপু বিশ্বাস ।বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশের শিল্পীদের আয়োজক যন্ত্রশিল্পী আলমগীর হোসেন।

তিনি জানান শুধু অপু বিশ্বাসই নয় হারুণ কিসিঞ্জার, লেমিস, পাওয়ার ভয়েজের সজলও গেছেন। ২৩ সেপ্টেম্বর অনুষ্ঠান শেষে সবাই আগামী ২৪ সেপ্টেম্বর ফিরে আসবেন।

এদিকে অপু বিশ্বাস এরইমধ্যে প্রায় শেষ করেছেন দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-টু’ চলচ্চিত্রের কাজ। এই চলচ্চিত্রের বেশ কিছু দৃশ্য এবং গানের কাজ বাকী আছেও বলে জানাযায়।এছাড়া শিগগিরই তিনি শুরু করবেন রবিন খানের নির্দেশনায় ‘কানাগলি’ চলচ্চিত্রের কাজ। একই পরিচালকের নির্দেশনায় নাম ঠিক না হওয়া আরো একটি চলচ্চিত্রের কাজ করবেন তিনি। মিজানুর রহমান লাবুর নির্দেশনায় ‘দুলালের মুখ দেখি’ চলচ্চিত্রেও কাজ করার কথা রয়েছে তার।

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net