বয়ফ্রেন্ড মিশাল কৃপালানির সঙ্গে ইরা খান

বয়ফ্রেন্ড মিশাল কৃপালানির সঙ্গে ইরা খানতারকার চেয়ে এখন তারকার সন্তানদের ঘিরে সবার কৌতূহল বেশি। সামাজিক যোগাযোগমাধ্যমেও তাঁদের দাপট অবাক করার মতো। অভিনয়ের হাতেখড়ির আগেই তাঁরা তারকা হয়ে উঠেছেন। এমনকি কখনো কখনো সন্তানদের জনপ্রিয়তার কাছে ফিকে হয়ে যাচ্ছেন তারকারা। এই মুহূর্তে যে কজন তারকার সন্তানকে নিয়ে মানুষের প্রবল উৎসাহ, তাঁদের মধ্যে অন্যতম আমির খানের কন্যা ইরা। এমনকি ইরার প্রেমিক এখন সামাজিক যোগাযোগমাধ্যমে খুবই আলোচিত হচ্ছেন।

বেশ কিছুদিন ধরে বলিউডের সুপারস্টার আমির খানের কন্যা ইরা তাঁর প্রেম নিয়ে আলোচিত হচ্ছেন। এত দিন তা নিয়ে চুপ ছিলেন এই তারকা-কন্যা। তবে এবার ইরা তাঁর প্রেমের কথা স্বীকার করেছেন। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টের মাধ্যমে তিনি জানিয়েছেন, মিশাল কৃপালানির সঙ্গে তাঁর সম্পর্ক আছে। ইরার ইনস্টাগ্রাম স্টোরিতে এক ভক্ত তাঁকে প্রশ্ন করেছেন, তিনি কোনো সম্পর্কে আছেন? জবাবে আমির-কন্যা মিশালের সঙ্গে তাঁর এটি ছবি শেয়ার করেছেন। ছবিতে তাঁকে মিশালের গলা জড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। ইরা ছবিটি মিশালকে ট্যাগও করেছেন। জানা গেছে, ইরা এই পোস্টের মাধ্যমে নিশ্চিত করেছেন, সংগীতকার মিশাল কৃপালানির সঙ্গে তাঁর প্রেমের কথা।

ইরা তাঁর ২১তম জন্মদিন মিশালের সঙ্গে উদযাপন করেন। এর আগেও মিশালের সঙ্গে নিজের ছবি শেয়ার করেছেন। এই তারকা–কন্যার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট মিশালের সঙ্গে তাঁর ছবিতে ভরা। সবার কৌতূহল ছিল, ইরা কার সঙ্গে ডেট করছেন। এবার আমিরকন্যা নিজেই তা ফাঁস করলেন।

আমির খান ও ইরা খানআমির খান ও ইরা খানএবার মিশাল সম্পর্কে জানা যাক। এই তরুণ নিউইয়র্কের মিউজিক কম্পোজার, প্রযোজক এবং সংগীতশিল্পী। মিশাল ইরাকে প্রায়ই কিছু না কিছু উপহার দেন। ইরা এক বড় টেডি বিয়ারের সঙ্গে ছবি শেয়ার করেছিলেন। এই ছবির ক্যাপশন ছিল, ‘আমি সব সময় আমার চেয়ে বড় সাইজের টেডি চাইতাম। ধন্যবাদ মিশাল কৃপালানি।’ কখনো গলা জড়ানোর, আবার কখনোবা চুম্বন খাওয়ার ছবিতে ভরপুর তাঁদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। মিশালের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তাঁর প্রচুর মিউজিক ভিডিও আছে। সম্প্রতি ইরা মিশালের জন্য এক মিউজিক ভিডিও পরিচালনা করেছেন। এই মিউজিক ভিডিওর নাম ‘পিল’।

ইরা খানইরা খানএক ইউজার মিশাল ও ইরার ছবিতে মন্তব্য করেছেন, ‘মিশাল, তুমি খুব ভাগ্যবান। কখনো ওর হৃদয় ভেঙো না। ও আমার প্রথম ক্রাশ। যখন আমি ওকে ওর বাবার সঙ্গে দেখেছি।’

আমির আর তাঁর সাবেক পত্নী রিনার সন্তান ইরা। ২১ বছরের ইরা এখন বিদেশে পড়াশোনা করছেন। আমির জানিয়েছেন, ইরার ছবি নির্মাণের প্রতি আগ্রহ রয়েছে।

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net