‘ফন্নে খান’ ছবিতে ঐশ্বরিয়া রাই বচ্চন

‘ফন্নে খান’ ছবিতে ঐশ্বরিয়া রাই বচ্চনঅনেক দিন বড় পর্দায় সাফল্যের মুখ দেখছেন না ঐশ্বরিয়া রাই বচ্চন। এর জন্য তিনি কি হতাশ? মোটেই না, আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করছেন। চ্যালেঞ্জ নিচ্ছেন। একেবারে নতুন চরিত্রে নিজেকে পর্দায় তুলে ধরছেন। তবে এবার নাকি তিনি সফল হবেন—এমনটা মনে করছেন বলিউডের বিশ্লেষকেরা। তাঁদের মতে, ‘ফন্নে খান’ ছবিটি তাঁকে নিয়ে যাবে অন্য জায়গায়। কারণ, এরই মধ্যে তাঁর অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন দর্শক। গত বুধবার ইউটিউবে এসেছে ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনীত নতুন ছবি ‘ফন্নে খান’-এর গান ‘মহব্বত’। মাত্র তিন দিনে গানটি দেখা হয়েছে ১ কোটি ১৩ লাখ ২১ হাজারবার। গানটিতে লাইক পড়েছে ১ লাখ ১৬ হাজার, আর ডিজলাইকের সংখ্যা ১৩ হাজার।

গত জুন মাসে জানা যায়, ‘ফন্নে খান’ ছবির শুটিংয়ে গানের কথা শুনে ঐশ্বরিয়া রাই বচ্চন রীতিমতো রেগে আগুন হয়ে যান! গানের কথা তাঁর একদম পছন্দ হয়নি। কারণ, গানের কথাগুলো ছিল অশ্লীল। স্পষ্ট জানিয়ে দেন, এই গানের সঙ্গে তিনি শুট করবেন না। শুটিং ছেড়ে চলে যান তিনি। ডাকা হয় গানের গীতিকারকে। নতুন করে গান লিখতে হবে। কিন্তু বেঁকে বসেন সংগীত পরিচালক। নির্মাতাদের অনুরোধে শেষ পর্যন্ত তিনি রাজি হন। এবার জানা গেছে, সেটি ছিল ‘মহব্বত’ গানের শুটিং।

‘ফন্নে খান’ মিউজিক্যাল-ড্রামা ধাঁচের ছবি। এখানে ঐশ্বরিয়া রাই বচ্চনের চরিত্রের নাম ‘বেবি সিং’। জনপ্রিয় সংগীতশিল্পী। অনিল কাপুর একজন উঠতি গায়িকার বাবা৷ তিনি নিজেও একজন সংগীতশিল্পী। জীবনে প্রতিষ্ঠা পাওয়ার জন্য প্রচুর সংগ্রাম করেছেন। তাঁর স্বপ্ন, গান গেয়ে তাঁর মেয়ের নাম হবে৷ মেয়ের চলার পথকে মসৃণ করার জন্য জনপ্রিয় সংগীতশিল্পী বেবি সিংকে অপহরণ করেন৷ এর আগে ‘ফন্নে খান’ ছবির একটি পোস্টার সামাজিক যোগাযোগমাধ্যমে আনেন অনিল কাপুর। তাতে তিনি লিখেছিলেন, ‘ফন্নে খানের কাহিনি…আমারও কাহিনি৷’

এদিকে জানা গেছে, ‘ফন্নে খান’ ছবির ‘মহব্বত’ গানটি নেওয়া হয়েছে ‘আনমোল ঘড়ি’ ছবি থেকে। পরিচালক মেহবুব খানের এই ছবি মুক্তি পেয়েছিল ১৯৪৬ সালে ১১ নভেম্বর। ছবিতে অভিনয় করেছিলেন সুরেন্দ্র, নূরজাহান ও সুরাইয়া। ‘জওয়া হ্যায় মহব্বত’ গানটি গেয়েছিলেন নূরজাহান। সুর ও সংগীত পরিচালনা করেছিলেন নওশাদ। এবার ‘ফন্নে খান’ ছবিতে গানটি রিমেক করা হয়েছে। গানের কথায় পরিবর্তন আনা হয়েছে। নতুন শিরোনাম করা হয়েছে ‘মহব্বত’। সংগীতায়োজন করেছেন তনিস্ক বাগচি। গেয়েছেন সুনিধি চৌহান। এবার শুনে মনে হবে, পুরোটাই পপ ধাঁচের গান আর তা এ সময়ের।

‘ফন্নে খান’ ছবিতে ঐশ্বরিয়া রাই বচ্চন

‘ফন্নে খান’ ছবিতে ঐশ্বরিয়া রাই বচ্চনবেলজিয়ামের ছবি ‘এভরিবডিস ফেমাস’ ছবির রিমেক ‘ফন্নে খান’৷ ছবির পরিচালক অতুল মাঞ্জরেকর৷ ঐশ্বরিয়া রাই বচ্চন আর অনিল কাপুর সর্বশেষ একসঙ্গে অভিনয় করেছিলেন ১৯৯৯ সালে, ‘হাম আপকে দিল মেঁ রেহতে হ্যায়’ ছবিতে। ১৮ বছর পর আবার তাঁরা একই ছবিতে কাজ করেছেন৷ আরও আছেন রাজকুমার রাও, দিব্যা দত্ত প্রমুখ।

বচ্চন পরিবারের বউ ঐশ্বরিয়া রাই বচ্চন সন্তানের জন্য ছুটি নেন চলচ্চিত্র থেকে। এরপর ফিরে এসে অভিনয় করেছেন সঞ্জয় গুপ্তের ‘জজবা’ (২০১৫), ওমাং কুমারের ‘সরবজিৎ’ (২০১৬) এবং করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ (২০১৬) ছবিতে। শোনা যায়, করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিটি ফ্লপ হওয়ায় ভেঙে পড়েন ঐশ্বরিয়া রাই বচ্চন। এমনটা হবে, তা নাকি তিনি ভাবতেই পারেননি। সমালোচকেরাও ছবিটি নিয়ে ভালো রিভিউ দেননি৷

‘ফন্নে খান’ ছবিটি মুক্তি পাবে আগামী ৩ আগস্ট।
‘ফন্নে খান’ ছবিতে ঐশ্বরিয়া রাই বচ্চন‘ফন্নে খান’ ছবিতে ঐশ্বরিয়া রাই বচ্চন

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net