Image result for দীর্ঘ ১৮ বছর পর কুমার শানু জানালেন শ্যানন তার সন্তান না!

বিনোদন ডেস্কঃ উপমহাদেশের জনপ্রিয় কন্ঠশিল্পী কুমার শানু তার কন্যা শ্যাননকে নিয়ে একটি গোপন তথ্য প্রকাশ করলেন দীর্ঘ ১৮ বছর পর। শ্যানন নাকি তার নিজের কন্যাই নয়। ২০০১ সালে কুমার শানু তাকে দত্তক নেন বলে জানাযায়।তবে এ তথ্য আর কেউ নয় শানু নিজেই স্বীকার করেছেন। কিন্তু এ তথ্য ১৮ বছর ধরেই ছিল সবার অন্তরালে।

বলিউডে যেখানে লাইমলাইট কেড়ে নেওয়ার খেলায় একের পর এক স্টারকিডের নাম প্রকাশ্যে আসতে থাকে, সেখানে কন্যা সন্তান দত্তক নেওয়ার কথা কাউকে জানাননি কুমার শানু। বহু বছর পর প্রথমবার মেয়েকে দত্তক নেওয়ার কথা একটি টিভি শো- তে জানালেন এই সঙ্গীত শিল্পী। স্বভাবতই প্রশ্ন ওঠে, কেন এত বছর এই খবর লুকিয়ে ছিলেন কুমার শানু?Image result for দীর্ঘ ১৮ বছর পর কুমার শানু জানালেন শ্যানন তার সন্তান না!

টিভি শো ‘দিল হ্যায় হিন্দুস্তানি ২’ ছবিতে নিদের দত্তক কন্যা শ্যাননের কথা জানান কুমার শানু।ঐ শোতে শানু বলেন, ‘আমি কোনও দিনই এই খবর জানাতে চাইনি সমাজের ভয়ে। আমি ভাবতাম সমাজ কীভাবে দেখবে এই বিষয়টিকে। যখন এটা সবার সামনেই এল, তাহলে বলি, আমি শ্যাননের জন্য গর্বিত। এটা কোনও ব্যাপারই নয় , যে ও আমার সন্তান না অন্য কারোর। ‘

মেয়ে শ্যানন সম্পর্কে বলতে গিয়ে কুমার শানু আরও বলেন, ‘শ্যানন খুবই পরিশ্রমী। অনেক কিছু পেয়ে গিয়েছে সে। হলিউডে অনেকে আমায় চেনে ওর জন্য। আর সেকারণে আমি গর্বিত।’

উল্লেখ্য, কিশোরী শ্যানন নিজের পপ-গানের কেরিয়ার তৈরি করেছে জাস্টিন বিবারের সঙ্গে। গানের অ্যালবামটি প্রযোজনা করেন জাস্টিন, পাশাপাশি অ্যালবামের গানও লেখেন তিনি। ‘লং টাইম’ নামের ওই অ্য়ালবাম ইতিমধ্যেই জনপ্রিয় হয়েছে।

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net