সালমান খানের ‘ভারত’ সিনেমার ট্রেলার নিয়ে অনেক অপেক্ষার অবসান হয়েছে। সোমবার ট্রেলারটি মুক্তি পাওয়ার পরে তা দিনভর ট্রেন্ডিং তালিকায় জায়গা করে নেয়। তবে এই ট্রেলারটি দেখে শাহরুখ খানের রিয়্যাকশনও কম ভাইরাল হয়নি। সালমান খানের ফ্যানদের মতো শাহরুখ খানও সিনেমার ট্রেলার দেখে প্রচণ্ড খুশি হয়ে গিয়েছেন। ৫৩ বছর বয়সী অভিনেতা টুইট করে লিখেছেন, ‘কেয়া বাত হ্যায়, বহত খুব’। 

শাহরুখ খানের ২০০৭ সালের সিনেমা ‘ওম শান্তি ওম’-এর একটি ডায়লগ ধার করে সলমন সেই টুইটের উত্তরে লিখেছেন, ‘ধন্যবাদ শাহরুখ খান, পিকচার আভি বাকি হ্যায়’।

সালমান খান এবং শাহরুখ খানকে ২০০২ সালের সিনেমা ‘হাম তুমহারে হ্যায় সনম’ একসঙ্গে দেখা গিয়েছিল। এ ছাড়াও করন জোহরের ‘কুছ কুছ হোতা হ্যায়’ এবং ১৯৯৫ সালের সিনেমা ‘করণ অর্জুন’-এ তারা দু’জনে একসঙ্গে কাজ করেছিলেন। তারা দু’জনে ভালো বন্ধু বলেও শোনা যায়। শাহরুখ খানের সিনেমা জিরো-তে একটি গান ছিলো ‘ইশকবাজি’। সেখানেও সালমান খানকে দেখা গেযছে। জিরো সিনেমায় ছিলেন ক্যাটরিনা কাইফ এবং আনুশকা শর্মা।

অনিল কাপুর এবং প্রীতি জিন্তা ‘ভারত’ সিনেমার ট্রেলার নিজেদের টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছেন। অনিল কাপুর লিখেছেন, ‘ওয়াও একে বলে সিনেমার ট্রেলার। অভিনন্দন, এবং অনেক শুভকামনা রইল। আশা করছি এটা বেশ বড় একটা ব্যাপার হবে’। প্রীতি জিন্তা ট্রেলার শেয়ার করে লেখেন, ‘এটা একটা দারুন সিনেমা হবে’।

‘ভারত’ সিনেমার পরিচালনা করছেন আলি আব্বাস জাফর। সালমান ছাড়াও সিনেমায় ক্যাটরিনা কাইফ, দিশা পাটানি, সুনীল গ্রোভার এবং নোরা ফাতেহি মুখ্য ভূমিকায় রয়েছেন। চলতি বছরের ৫ জুন সিনেমাটি মুক্তি পাবে।

‘ভারত’ সিনেমার ট্রেলারটি মুক্তি পাওয়ার কয়েক মিনিটের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এখনো পর্যন্ত প্রায় পাঁচ মিলিয়ন ভিউ পেয়েছে ইউ টিউবে। দেখুন ভারতের ট্রেলার এখানে

https://www.youtube.com/Ea_GKoe81GY

https://www.youtube.com/Ea_GKoe81GY

সূত্র: এনডিটিভি

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net