Image result for ঐশ্বরিয়া রাইকে বিয়ে করছেন লালু পুত্র তেজপ্রতাপ!

আন্তর্জাতিক ডেস্ক- ভারতের বিহার রাজ্যের সাবেক মুখ্যমন্ত্রী ও বিহারের রাষ্ট্রীয় জনতা দল বা আরজেডির প্রধান লালু প্রসাদ যাদবের বড় ছেলে তেজ প্রতাপ যাদবের বিয়ে ঠিক হয়েছে। পাত্রীর নাম ঐশ্বরিয়া রায়। না, ইনি বলিউড সুন্দরী ঐশ্বরিয়া বচ্চন রায় নন। তিনি বিহারের প্রাক্তন মন্ত্রী চন্দ্রিকা প্রসাদ রাইয়ের মেয়ে।

তেজ প্রতাপ ও ঐশ্বরিয়ার বিয়ে নিয়ে বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছিল। অবশেষে আরজেডি প্রধান লালু প্রসাদ যাদবের বাড়ি থেকেই বিষয়টি স্পষ্ট করা হয়। আগামী ১৮ এপ্রিল বাগদান পর্বের পর ১২ মে আনুষ্ঠানিকভাবে বিয়ে হচ্ছে তাদের।

বিহারের সাবেক মুখ্যমন্ত্রী দারোগা প্রসাদ রাইয়ের নাতনি ঐশ্বরিয়া স্নাতক পাস। বর্তমানে কয়েকটি সামাজিক প্রকল্পের ওপর কাজ করছেন তিনি। তিন ভাইবোনের মধ্যে ঐশ্বরিয়াই সবচেয়ে বড়। তাঁর বোন আয়ূষি ইঞ্জিনিয়ার। ভাই অপূর্ব আইন নিয়ে পড়াশোনা করছেন।

পশুখাদ্য কেলেঙ্কারি মামলায় লালু এখন জেলে। কিন্তু তেজের বিয়ে নিয়ে খুবই উচ্ছ্বসিত তাঁর পরিবার। লালুপ্রসাদের ছোট মেয়ে রাজলক্ষ্মীর বিয়ে হয় মুলায়ম সিংহ যাদবের পরিবারে। অন্য মেয়েদের মধ্যে রাগিনী, হেমা ও অনুষ্কার বিয়েও হয়েছে দিল্লি ও হরিয়ানার রাজনৈতিক পরিবারে। এ বার তেজের সম্বন্ধও জুড়তে যাচ্ছে রাজনীতির ঘরানায়।

তেজপ্রতাপের বিয়ে নিয়ে সম্প্রতি একটি বিতর্কিত মন্তব্য করেছেন রাবড়ী দেবী। তিনি বলেছেন, ‘‘সিনেমা হল বা শপিং মলে যাওয়া নয়, ঘর চালাতে পারবে, বড়দের আদরযত্ন করবে এমন মেয়েকে বাড়ির বউ করতে চাই।’’ রাবড়ীর এই ইচ্ছা ঐশ্বরিয়া পূরণ করতে পারেন কি না সেটাই এখন দেখার। জি নিউজ, আনন্দবাজার

© Copyright 2014-2018, All Rights Reserved ||| Powered By AnyNews24.Com || Developer By Abir-Group

%d bloggers like this:
www.scriptsell.net